Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সুন্দরগঞ্জ সাব-রেজিস্ট্রার অফিসের নকল নবীশ জামিউল ইসলাম উজ্জল সাময়িক বরখাস্ত

সুন্দরগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ ডিসেম্বর, ২০২০, ১০:৫৩ এএম

গাইবান্ধার সুন্দরগঞ্জ সাব-রেজিস্ট্রার অফিসে কর্মরত এক নকল নবীশ জামিউল ইসলাম উজ্জল কর্তৃক দলিলের জাবেদা কপি ছিড়ে ফেলায় তাকে এক মাসের জন্য সাময়িক বরখাস্ত করা হয়েছে। 

জানা যায়, গত পহেলা ডিসেম্বর উক্ত অফিসে নকল নবীশ পদে কর্মরত লাইজু বেগম ১১০৯৯/২০২০ নং দলিলের জাবেদা কপি প্রস্তÍুত করেন। এসময় নকল নবীশ জামিউল ইসলাম উজ্জলের সাথে জাবেদা নকলের আবেদনকারীর কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে নকল নবীশ জামিউল ইসলাম উজ্জল নকল নবীশ লাইজু বেগমের হাত হতে দলিলের নকল কপি কেড়ে নিয়ে ছিড়ে ফেলেন এবং তা মাটিতে ফেলে পা দিয়ে লাথি মারেন। এঘটনায় সাব-রেজিস্ট্রার অফিসে তোলপাড় সৃষ্টি হয়। পরবর্তিতে দলিল লেখক সমিতি দলিলের নকল কপি ছিড়ে ফেলার বিষয়ে জানতে চাইলে তিনি তাদের কাছে অসামজস্যপূর্ণ কথা উপস্থাপন করেন। তার এমন আচরণে দলিল লেখকরা শঙ্কিত হয়ে পড়েন । এরকম নকল নবীশ দ্বারা অফিসের শৃংখলা নষ্টসহ দলিলের ফর্দ পরিবর্তন ও দাগ, খতিয়ান পরিবর্তনের আশঙ্কা থাকায় দলিল লেখকরা নকল নবীশ জামিউল ইসলাম উজ্জলের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণসহ তার অপসারণের দাবি জানিয়ে সাব-রেজিস্টার বরাবর একটি অভিযোগ করেন। নকল নবীশের দায়িত্বে নিয়োজিত থেকে এ ধরণের অসদাচরনের কাজ করায় রবিবার (৬ ডিসেম্বর) সুন্দরগঞ্জ সাব-রেজিস্ট্রার এস.এম কামরুল হোসেন স্বারক নং-১১৫ পত্রে এক মাসের জন্য নকল নবীশ জামিউল ইসলাম উজ্জলকে সাময়িক বরখাস্ত করেন। সেই সাথে কেন চুড়ান্তভাবে বহিস্কার করা হবেনা তার সন্তোষজনক জবাব দাখিলের নির্দেশ দেন।


মোশাররফ হোসেন বুলু
সংবাদদাতা
সুন্দরগঞ্জ, গাইবান্ধা
০৭-১২-২০২০
০১৭৯৯-১১৪৮৩৬।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নকল নবীশ জামিউল ইসলাম উজ্জল
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ