Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

বঙ্গবন্ধুর ভাষ্কর্য ভাংচুরের প্রতিবাদে বগুড়ায় আওয়ামীলীগের বিক্ষোভ মিছিল সমাবেশ

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ৭ ডিসেম্বর, ২০২০, ৬:৩২ পিএম

কুষ্টিয়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাষ্কর্য ভাংচুরের প্রতিবাদে বগুড়ায় পৌর আওয়ামীলীগের আয়োজনে বিক্ষোভ সমাবেশ ও মিছিল করেছে।

সোমবার বেলা সাড়ে ১১টায় শহরের সাতমাথায় দলীয় কার্যালয়ের সামনে পৌর আওয়ামীলীগের সভাপতি রফিনেওয়াজ খান রবিনের সভাপতিত্বে বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন বগুড়া জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মজিবর রহমান মজনু। পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবু ওবায়দুল হাসান ববির সঞ্চালনায় সমাবেশে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু। সমাবেশ শেষে দলীয় কার্যালয় থেকে বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের প্রধান সড়কগুলো প্রক্ষক্ষিণ করে। বিক্ষোভ সমাবেশ ও মিছিলে বগুড়া জেলা আওয়ামী লীগের সহ সভাপতি অ্যাডভোকেট মকবুল হোসেন মুকুল, জেলা আওয়ামীলীগ নেতা মাহফুজুল ইসলাম ভুইয়া রুমেল, গৌতম দাস, পৌর আওয়ামীলীগ নেতা শাহাদত হোসেন, শেখ শামিম, মিজানুর রহমান, এডোনিস বাবু তালুকদার, নুরুল আমিন লিডার, পৌর আওয়ামীলীগের বিভিন্ন ওয়ার্ডের সভাপতি ও সাধারণ সম্পাদক, জেলা যুবলীগের সভাপতি শুভাশিষ পোদ্দার লিটন উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ