Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

নাটোরে গাঁজাসহ আটক ৩

নাটোর জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৮ ডিসেম্বর, ২০২০, ১২:০১ এএম

নাটোরে ২৫ কেজি গাঁজাসহ ৩ জনকে আটক করেছে র‌্যাব। গতকাল সোমবার সকালে নাটোর-রাজশাহী মহাসড়কে নাটোর সদর উপজেলার সুলতানপুর এলাকায় একটি পিকআপ ভ্যানসহ তাদেরকে আটক করা হয়।
আটককৃতরা হলেন চাঁদপুর জেলার ফরিদগঞ্জ থানাধীন চর মথুরা গ্রামের মো. শাহজাহান মিজির ছেলে রিয়াজুল ইসলাম সোহেল, ব্রাক্ষণবাড়িয়া জেলার সরাইল থানাধীন পানিরশ্বর নতুনহাটি গ্রামের ডারু মিয়ার ছেলে মো. মিরাজ মিয়া এবং রাজশাহীর পুঠিয়া থানাধীন কানাইপাড়া গ্রামের মজির সরদারের ছেলে সুমন সরদার।
র‌্যাব-৫ এর রাজশাহী সিপিএসসি ক্যাম্পের কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার এ টি এম মাইনুল ইসলাম জানান, গতকাল সোমবার সকালে নাটোর-রাজশাহী মহাসড়কে নাটোর সুলতানপুর এলাকায় র‌্যাবের একটি চেকপোস্ট পরিচালনা করা হয়। সকাল সাতটার দিকে কিশোরগঞ্জের ভৈরব থেকে রাজশাহীগামী একটি পিকআপ ভ্যান তল্লাশী করে ২৫ কেজি গাঁজা উদ্ধার করা হয়। অবৈধ মাদক দ্রব্য পরিবহনের দায়ে পিকআপ ভ্যানটি জব্দ করে তিনজনকে আটক করা হয়।
আটককৃতদের নাটোর থানায় সোপর্দ করে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে বলে জানান কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার এ টি এম মাইনুল ইসলাম।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ