Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

নোয়াখালীর হাতিয়ায় শিয়ালের সাথে মোটরসাইকেলের ধাক্কায় নিহত-১

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ৭ ডিসেম্বর, ২০২০, ৯:৩৮ পিএম

হাতিয়ার উপজেলার নলচিরা-ওছখালী সড়কে চলন্ত মোটরসাইকেলের সামনে পড়ে দূর্ঘটনায় জামাল উদ্দিন (৬৫) ঘটনাস্থলে নিহত হয়েছেন। ঘটনায় আরও এক আরোহী আহত হয়েছেন।

সোমবার রাত পৌনে ৮টার দিকে আফাজিয়া বাজার এলাকায় এ দূর্ঘটনা ঘটে। নিহত জামাল উদ্দিন হাতিয়া পৌরসভা ১নং ওয়ার্ডের আলী আহমদের ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, রাতে জামাল উদ্দিনসহ দুইজন একটি মোটরসাইকেল যোগে স্থানীয় আফাজিয়া বাজারের দিকে যাচ্ছিল। তাদের মোটরসাইকেলটি নলচিরা-ওছখালী সড়কের আফাজিয়া বাজারের দক্ষিণ পাশে পৌঁছলে একটি শিয়াল হঠাৎ তাদের মোটরসাইকেলের সামনে পড়ে। এসময় শিয়ালের সাথে ধাক্কা লেগে নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেলটি সড়কের পাশের গাছের সাথে গিয়ে পুনঃরায় ধাক্কা লাগে। এতে মাথায় আঘাতপ্রাপ্ত হয়ে জামাল উদ্দিন ঘটনাস্থলে নিহত হন। স্থানীয় লোকজন অপর আহত ব্যক্তিকে উদ্ধার করে স্থানীয় একটি ক্লিনিকে চিকিৎসা দিয়েছে।

হাতিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মো আবুল খায়ের বিষয়টি নিশ্চিত করে বলেন, চলন্ত মোটরসাইকেলের সামনে শিয়াল পড়ায় এ দূর্ঘটনা ঘটেছে। নিহতের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ