Inqilab Logo

বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ১১ কার্তিক ১৪২৮, ১৯ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

পরীক্ষা শুরু ২০ ডিসেম্বর

জবির স্নাতক শেষ বর্ষ

জবি সংবাদদাতা : | প্রকাশের সময় : ৮ ডিসেম্বর, ২০২০, ১২:০১ এএম

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) স্নাতক ৪র্থ বর্ষের ২য় সেমিস্টার ও স্নাতকোত্তর ২য় সেমিস্টার পরীক্ষা নেয়ার সিদ্ধান্ত নিয়েছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। স্বাস্থ্যবিধি মেনে আগামী ২০ ডিসেম্বর থেকে করোনকালীন আটকে থাকা এসব পরীক্ষা অনুষ্ঠিত হবে। গতকাল সোমবার এক জরুরী সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে জানা যায়, বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. মীজানুর রহমানের সভাপতিত্বে ‘ডীনস কমিটি›র সভায় বিশ্ববিদ্যালয়ের যেসব বিভাগের শিক্ষার্থীরা স্নাতক ৪র্থ বর্ষের ২য় সেমিস্টার ও স্নাতকোত্তর ২য় সেমিস্টারের চূড়ান্ত পরীক্ষার জন্য আপেক্ষাধীন রয়েছেন, তাদের পরীক্ষা আগামী ২০ ডিসেম্বর থেকে অনুষ্ঠিত হবে। যথাযথ স্বাস্থ্যবিধি মেনে পরীক্ষা কার্যক্রম সম্পন্ন করা হবে। এদিকে পরীক্ষা চলাকালে শিক্ষার্থীদের নিজস্ব ব্যবস্থাপনায় যাতায়াত করার জন্য বিজ্ঞপ্তিতে নির্দেশনা দেয়া হয়েছে। উল্লেখ্য, করোনালীন পরিস্থিতিতে দীর্ঘদিন থেকে শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ থাকা সত্তে¡ও বিভিন্ন চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হওয়ায় স্নাতক ৪র্থ বর্ষের ২য় সেমিস্টার ও স্নাতকোত্তর ২য় সেমিস্টার পরীক্ষার জন্য অপেক্ষাধীন শিক্ষার্থীরা দ্রুত পরীক্ষা নেয়ার দাবি জানিয়ে আসছিল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জবি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ