Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

নৌকা উন্নয়ন ও সমৃদ্ধির প্রতীক

পথসভায় আ.লীগ নেতৃবৃন্দ

স্টাফ রিপোর্টার, কুমিল্লা থেকে : | প্রকাশের সময় : ৮ ডিসেম্বর, ২০২০, ১২:০১ এএম



কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা উন্নয়ন ও সততার রোল মডেল হিসেবে বিশ্বে পরিচিতি পেয়েছেন। আজকে দেশের নগর গ্রাম-গঞ্জ সব জায়গাতেই উন্নয়নের ছোঁয়া। বিশেষ করে গ্রামীণ জনপদে বিদ্যুৎ এখন ঘরে ঘরে। রাস্তঘাট, পুল কালভার্ট এমনকি বড় ব্রিজ নির্মাণ হয়েছে। যোগাযোগ ব্যবস্থায় ব্যাপক উন্নতি হয়েছে। এর সবই হয়েছে নির্বাচনে জনগণের সঠিক সিদ্ধান্ত নিয়ে নৌকায় ভোট দিয়ে আওয়ামী লীগের প্রার্থীদের জয়ী করায়। নৌকা স্বাধীনতা, গণতন্ত্র, উন্নয়ন ও সমৃদ্ধির প্রতীক। তাই আওয়ামী লীগের প্রার্থীকে নৌকায় ভোট দিয়ে উন্নয়ন অব্যাহত রাখুন।
কুমিল্লার মুরাদনগর উপজেলার রামচন্দ্রপুরে ইউনিয়ন নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী মো. ইকবাল সরকারের নির্বাচনী প্রচারণার পথসভায় এসব কথা বলেন নেতৃবৃন্দ। গতকাল বিকেলে রামচন্দ্রপুর বাজারে এ পথসভা অনুষ্ঠিত হয়। পরে প্রার্থীকে নিয়ে গণসংযোগ করেন আওয়ামী লীগ নেতৃবৃন্দ। পথসভা ও গণসংযোগে উপস্থিত ছিলেন কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগ সভাপতি মো. রুহুল আমিন, সাবেক সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সরকার, সহ-সভাপতি বীর মুক্তিযুদ্ধাহানিফ সরকার, সাধারণ সম্পাদক রোশন আলী মাস্টার, সাংগঠনিক সম্পাদক হুমায়ুন কবির, মুরাদনগর উপজেলার চেয়ারম্যান আহসানুল আলম সরকার কিশোর, আওয়ামী লীগ নেতা নাসির উদ্দিন শিশির, মহিলালীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক পারুল আক্তার, মুরাদনগর উপজেলা যুবলীগের সাবেক সভাপতি ছফিউর রহমান ছফি, মুরাদনগর আওয়ামী লীগের কোষাধ্যক্ষ লতিফ চেয়ারম্যান প্রমুখ নেতৃবৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নৌকা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ