Inqilab Logo

সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০৯ কার্তিক ১৪২৮, ১৭ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

বিআইডব্লিউটিসির চেয়ারম্যান ও মুক্তিযোদ্ধা কল্যাণ ট্রাস্টে এমডি নিয়োগ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৯ ডিসেম্বর, ২০২০, ১২:০৩ এএম

বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন করপোরেশনের (বিআইডব্লিউটিসি) চেয়ারম্যান হিসেবে নিয়োগ পেয়েছেন সংস্থার পরিচালক সৈয়দ মো.তাজুল ইসলাম। এ কর্মকর্তাকে বিআইডব্লিউটিসির চেয়ারম্যান নিয়োগ দিয়ে তার চাকরি নৌ-পরিবহন মন্ত্রণালয়ে ন্যস্ত করা হয়েছে। গতকাল সোমবার জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে।

বিআইডব্লিউটিসির চেয়ারম্যানের (অতিরিক্ত সচিব) দায়িত্ব চালিয়ে আসা খাজা মিয়াকে পদোন্নতি দিয়ে গত ২৬ নভেম্বর তথ্য মন্ত্রণালয়ের সচিব হিসেবে নিয়োগ দেওয়া হয়। এদিকে কারিগরি ও মাদরাসা শিক্ষা বিভাগে সংযুক্ত অতিরিক্ত সচিব এস এম মাহবুবুর রহমানকে বাংলাদেশ মুক্তিযোদ্ধা কল্যাণ ট্রাস্টের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) হিসেবে নিয়োগ দিতে তার চাকরি মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ে ন্যস্ত করা হয়েছে। অপর প্রজ্ঞাপনে পাট অধিদপ্তরের মহাপরিচালক সওদাগর মোস্তাফিজুর রহমানকে সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ে বদলি করা হয়েছে। এছাড়া বস্ত্র ও পাট মন্ত্রণালয়ে সংযুক্ত অতিরিক্ত সচিব সাবিনা ইয়াসমীনকে একই মন্ত্রণালয়ে অতিরিক্ত সচিব করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিআইডব্লিউটিসি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ