Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

টাঙ্গাইলে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে পাঁচজন নিহত, আহত দুই

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ ডিসেম্বর, ২০২০, ৯:৩৯ এএম | আপডেট : ১০:৪৪ এএম, ৮ ডিসেম্বর, ২০২০

ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধুসেতু মহাসড়কে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে পাঁচজন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরও দুইজন। মঙ্গলবার সকাল সাড়ে সাতটার দিকে দিকে টাঙ্গাইল শহর বাইপাসের বীল ঘারিন্দা এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে। তাৎক্ষনিকভাবে হতাহতদের পরিচয় নিশ্চিত হওয়া যায়নি। আহতদের টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘন কুয়াশা এবং একটি ট্রাক রং সাইডে চলে আসায় এ দূর্ঘটনা ঘটেছে বলে ধারণা করা হচ্ছে।

টাঙ্গাইল ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপপরিচালক রেজাউল করিম জানান, সকাল সাড়ে সাতটার দিকে উত্তরবঙ্গ থেকে ঢাকাগামী একটি সবজি বোঝাই ট্রাক ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধুসেতু মহাসড়কের টাঙ্গাইল শহর বাইপাসের বীল ঘারিন্দা এলাকায় পৌছলে বিপরীত দিক থেকে আসা ছাপাখানার যন্ত্রাংশবাহী অপর একটি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। সড়কে তীব্র ঘন কুয়াশা এবং উত্তরবঙ্গগামী যন্ত্রাংশবাহী ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে রং সাইডে চলে আসায় এ সংঘর্ষের ঘটনা ঘটেছে বলে ধারনা করা হচ্ছে। এতে ঘটনাস্থলেই চারজন নিহত হয়। আহত হয় তিনজন। আহতদের উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক আরও একজনকে মৃতবলে ঘোষণা করেন। আহত অপর দুইজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছে ডাক্তার। তাৎক্ষনিকভাবে হতাহতদের পরিচয় নিশ্চিত হওয়া যায়নি। নিহতদের লাশ মর্গে রাখা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ