Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

কোটালীপাড়ায় ভোটারদের সমর্থন আদায়ে গণসংযোগের মাধ্যমে ব্যস্ত সময় কাটাচ্ছেন সম্ভব্য চেয়ারম্যান মেম্বর প্রার্থীরা

কোটালীপাড়া ( গোপালগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ ডিসেম্বর, ২০২০, ৩:৫৮ পিএম

তফসিল ঘোষণার আগেই আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে ভোটারদের সমর্থন আদায়ে গণসংযোগের মাধ্যমে ব্যস্ত সময় কাটাচ্ছেন গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলার বিভিন্ন ইউনিয়নের সম্ভব্য চেয়ারম্যান ও মেম্বর প্রার্থীরা। আজ মঙ্গলবার তারা ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে গণসংযোগ করেন।

তাদের সমর্থকরা এখন থেকেই দর্শনীয় স্হানে ব্যনার ফেস্টুন লাগিয়ে ভোটারদের আকৃস্ট করতে পরিচয় তুলে ধরছেন এবং ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে কুশল বিনিময় করে প্রার্থী হওয়ার কথা জানিয়ে দোয়া চাইছেন। তারা হাট বাজারে দিয়ে প্রার্থীতা জানান দিয়ে নিজেদের পরিচয় তুলে ধরছেন। এছারাও তারা এলাকার ধর্মীয়, সামাজিক ও রাজনৈতিক কর্মকান্ডে অংশ গ্রহন করে ভোটারদের সমর্থন আদায়ের চেস্টা করছেন। সম্ভব্য চেয়ারম্যান পদে যারা গনসংযোগ করছেন তারা হলেন আমতলী ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান আব্দুল হান্নান শেখ,সাবেক ইউপি সদস্য আবু হানিফ শেখ। মেম্বর পদে ৭ নং ওয়ার্ডে পরিবহন ব্যবসায়ী শ্রীদাম কর্মকার, খোকন হাওলাদার ও বর্তমান মেম্বর লিয়াকত বিশ্বাস। কান্দি ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান উত্তম কুমার বাড়ৈ,কান্দি ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি শিক্ষক মনীন্দ্র নাথ রায় মনি,ও সাধারণ সম্পাদক তুষার মধু। শুয়াগ্রাম ইউনিয়নে সাবেক আওয়ামীলীগ সাধারণ সম্পাদক অধ্যক্ষ রনজিত কুমার মধু ও বর্তমান সাধারণ সম্পাদক জজ্ঞেশর বৈদ্য অনুপ,মেম্বর পদে সালাম বিশ্বাস, রামশীল ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান অধ্যক্ষ খোকন বালা। কলাবাড়ি ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান কৃষিবীদ মাইকেল ওঝা,বিশিষ্ট ব্যবসায়ী সুশান্ত দত্ত, রাধাগঞ্জ ইউনিয়নে বিশিষ্ট আওয়ামীলীগ নেতা ও সাবেক চেয়ারম্যান ভীম চন্দ্র বাগচী,ব্যবসায়ী এস এম কামাল হোসেন হাওলাদার,

তফসিল ঘোষণা না হলেও কোটালীপাড়া উপজেলার সবকটি ইউনিয়নে নির্বাচনী হাওয়া বইতে শুরু করেছে। সম্ভাব্য প্রার্থীরা মাঠে-ময়দানে আগাম প্রচারে সরব হয়ে উঠেছেন। অনেকেই ভোটারদের সঙ্গে কুশল বিনিময়, উঠান বৈঠক ও কর্মী সমাবেশ শুরু করছেন। সামাজিক নানা অনুষ্ঠানে হাজির হচ্ছেন। সামাজিক যোগাযোগ মাধ্যমেও ভোটারদের কাছে নিজেদের তুলে ধরার চেষ্টা করছেন তারা।

ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে সবচেয়ে বেশি তোড়জোড় চলছে আমতলী,শুয়াগ্রাম,কলাবাড়ি,কান্দি,রামশীল ও রাধাগঞ্জ ইউনিয়নে । এর মধ্যে অনেকে আবার আওয়ামীলীগের মনোনয়ন পাওয়ার প্রত্যাশা করে

কেন্দ্রে দৌঁড়ঝাপের পাশাপাশি এলাকার বিভিন্ন ওয়ার্ডে উঠান বৈঠকসহ বিভিন্ন প্রচারণা চালিয়ে যাচ্ছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ