Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ২ বৈশাখ ১৪২৮, ০২ রমজান ১৪৪২ হিজরী

৪৫০ কিলোমিটার হাঁটলেন স্ত্রীর প্রতি রাগ কমাতে

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৯ ডিসেম্বর, ২০২০, ১১:১১ এএম

শেষপর্যন্ত ওই ব্যক্তিকে নিয়ে যেতে তার স্ত্রীকে ফোন করে পুলিশ। তবে কারফিউয়ের নিয়ম ভাঙায় ৪০০ ইউরো জরিমানা করা হয়েছে। পরে তার স্ত্রী ফানো শহরে এসে তাকে নিয়ে যায়। এসময় হোটেলে রাত কাটানোর বিল ও পুলিশের জরিমানাও পরিশোধ করেন তিনি।

স্ত্রীর সঙ্গে উত্তপ্ত বাক্যবিনিময়ের পর রাগ দমাতে হাঁটতে বাইরে বেরিয়েছিলেন ইতালির এক ব্যক্তি। শেষ পর্যন্ত ৪৫০ কিলোমিটার হাঁটার পর পুলিশি বাধা থামতে হয়েছে তাকে। ৪৮ বছর বয়সী ওই ব্যক্তির নাম জানা যায়নি।
ওই ব্যক্তি সুইজারল্যান্ডের সঙ্গে সীমান্তবর্তী ইতালির উত্তরাঞ্চলীয় কোমো শহরের বাসিন্দা। স্ত্রীর সঙ্গে ঝগড়ার পর রাগ দমাতে তিনি সপ্তাহ ধরে হাঁটছিলেন খবর প্রকাশিত হয়েছে।

প্রায় ৪৫০ কিলোমিটার হাঁটার পর পুলিশি বাধায় তার এই দমানোর অভিযান শেষ হয়। ফানো শহরের পুলিশ রাত ২টার দিকে ওই ব্যক্তিকে থামায়। করোনার বিদ্যমান লকডাউন কারফিউয়ের নিয়ম ভাঙায় পুলিশ তাকে থামানোর পর এই তথ্য সামনে আসে।

ব্রিটিশ গণমাধ্যম দ্য ইন্ডিপেন্ডেন্ট জানিয়েছে, পুলিশ কর্মকর্তারা ওই ব্যক্তিকে আটক করে। একটা লোক যে এতটা পথ হাঁটতে পারে সেটা তাদের বিশ্বাস হয়নি। কিন্তু পরে পুলিশ খোঁজ নিয়ে জানতে পারে এক সপ্তাহ আগে কোমো শহরে তার স্বামী নিখোঁজ হওয়ার অভিযোগ দায়ের করেছিলেন ওই ব্যক্তির স্ত্রী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইতালি

১১ ডিসেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ