Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

শহীদ মুক্তিযোদ্ধাদের প্রতি বিনম্র শ্রদ্ধা নিবেদনের মধ্য দিয়ে নেত্রকোনা মুক্ত দিবস পালিত

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ ডিসেম্বর, ২০২০, ১:৪০ পিএম

শহীদ মুক্তিযোদ্ধাদের প্রতি বিনম্র শ্রদ্ধা নিবেদনের মধ্য দিয়ে বুধবার নেত্রকোনা মুক্ত দিবস পালিত হয়েছে। 

এ উপলক্ষ্যে জেলা প্রশাসন ও বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ, নেত্রকোনা জেলা ইউনিট কমান্ডের উদ্যোগে সকাল ১০টায় স্বাস্থ্য বিধি মেনে কালেক্টরেট প্রাঙ্গণে প্রজন্ম শপথ স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

জেলা প্রশাসক ও বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ জেলা ইউনিট কমান্ডের প্রশাসক কাজি মোঃ আব্দুর রহমান প্রথমে স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পন করেন। পরে সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য হাবিবা রহমান খান শেফালী, পুলিশ সুপার আকবর আলী মুন্সী, নেত্রকোনা পৌরসভার মেয়র আলহাজ্ব নজরুল ইসলাম খান, সাবেক জেলা কমান্ডার নুরুল আমিন, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যাপক তফসির উদ্দিন খান, সদর উপজেলা সংসদের সাবেক কমান্ডার আইয়ুব আলী, সেক্টর কমান্ডার্স ফোরামের সিঃ সহ-সভাপতি মুক্তিযোদ্ধা হায়দার জাহান চৌধুরী ও সম্পাদক এডভোকেট সিতাংশু বিকাশ আচার্য্য, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সভাপতি খায়রুল ইসলাম বাবুল ও সম্পাদক গাজী মোর্তুজা হোসেন কামাল, নেত্রকোনা জেলা কারাগারের জেল সুপার আব্দুল কদ্দুছ, নেত্রকোনা মহিলা পরিষদের সম্পাদক তাহেজা বেগম এ্যানি, মহিলা সংস্থার চেয়ারম্যান সৈয়দা বিউটীসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ।

সকাল ১১টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে নেত্রকোনা মুক্ত দিবস উপলক্ষ্যে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ