Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ০৭ মে ২০২১, ২৪ বৈশাখ ১৪২৮, ২৪ রমজান ১৪৪২ হিজরী
শিরোনাম

নেছারাবাদে পাঁচ জয়ীতাকে সম্মাননা

নেছারাবাদ(পিরোজপুর)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ ডিসেম্বর, ২০২০, ২:২৯ পিএম

নেছারাবাদে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও রোকেয়া দিবস পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে প্রতিকূলতাকে পাশ কাটিয়ে বিভিন্ন ক্ষেত্রে সফল নারীদের জয়িতা সম্মাননা ও সংবর্ধনা দেওয়া হয়েছে।

উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা মহিলাবিষয়ক কার্যালয়ের উদ্যোগে এ অনুষ্ঠান হয়। এতে জয়িতাদের সম্মাননা ক্রেষ্ট, সনদ ও ফুল উপহার দেওয়া হয়। অনুষ্ঠানে উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মোসা: নুসরাত জাহান জয়িতা পাচ নারীর জীবন ও সংগ্রামের গৌরবগাথা তুলে ধরেন।

নেছারাবাদ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: মোশারফ হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, উপজেলা চেয়ারম্যান মো: আব্দুল হক।

মহিলা বিষয়ক কর্মকর্তা নুসরাত জাহানের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন, অফিসার ইন চার্জ আবির মোহাম্মদ হোসেন, কৃষি কর্মকর্তা চপল কৃষ্ণ নাথ, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা জাহাঙ্গির হোসেন, নারী নেত্রী মিরা রানী চৌধুরী প্রমুখ।

বুধবার সকালে উপজেলা অডিটরিয়ামে এ অনুষ্ঠান হয়। এতে মোট পাচজন জন সফল নারীকে বিভিন্ন ক্যাটাগরিতে জয়িতা সম্মাননা প্রদান করা হয়। তাঁরা হলেন, উপজেলার জলাবাড়ী ইউনিয়নের তহমিনা বেগম, সোহাগদলের মারজিয়া, জলাবাড়ীর ফজিলা বেগম, একই ইউনিয়নের শিউলী বেগম ও স্বরূপকাঠি পৌরসভার জনপ্রতিনিধি মাহমুদা হাসি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সম্মাননা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ