Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

তাড়াশে বেগম রোকেয়া দিবস পালিত

তাড়াশ (সিরাজগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ ডিসেম্বর, ২০২০, ২:৩৭ পিএম

সিরাজগঞ্জের তাড়াশে আন্তর্জাতিক নারী প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস উপলক্ষে জয়িতাদের সম্মাননা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার সকালে উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা বিষয়ক কার্যালয়ের আয়োজনে পরিষদ চত্বরে মানববন্ধন অনুষ্ঠিত হয়। পরে উপজেলা হলরুমে ইউএনও মেজবাউল করিমের সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এ সময় উপজেলার পাঁচজন শ্রেষ্ঠ জয়িতা - নির্যাতিত নারী হিসেবে মালিহা খাতুন মুক্তি, সমাজ সংস্কারে অবদান রাখায় আমিনা খাতুন, অর্থনীতিতে নুসরাত আক্তার, শিক্ষায় নাসিমা খাতুন ও শ্রেষ্ঠ জননী হিসেবে বাসুন্তি রানীকে সম্মাননা ও ক্রেস্ট প্রদান করা হয়।

উক্ত আলোচনা সভায় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ মনিরুজ্জামান মনি, ভাইস চেয়ারম্যান আনোয়ার হোসেন খাঁন, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা খাদিজা নাসরিন , উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো.নুর মামুন ও সদর ইউপি চেয়ারম্যান বাবুল শেখসহ আরো অনেকে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ