Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার ২৩ মে ২০১৯, ০৯ জ্যৈষ্ঠ ১৪২৬, ১৭ রমজান ১৪৪০ হিজরী।
শিরোনাম

অভিনয়ে এখন আরো আত্মবিশ্বাসী জ্যাকুলিন ফার্নান্দেজ

প্রকাশের সময় : ২২ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

সাত বছর আগে বলিউডের চলচ্চিত্রে অভিষেক হয়েছে জ্যাকুলিন ফার্নান্দেজের। অভিনেত্রীটি জানিয়েছেন, তিনি এখন আগের চেয়ে অনেক বেশি আত্মবিশ্বাসী এবং যে কোনও নতুন চ্যালেঞ্জিং ভ‚মিকায় কাজ করতে প্রস্তুত।
২০০৯ সালে সুজয় ঘোষের ফ্যান্টাসি ড্রামা ‘আলাদিন’ দিয়ে তার চলচ্চিত্রে অভিষেক হয়েছিল। তবে ২০১১-তে মোহিত সুরি’র সাইকোলজিক্যাল থ্রিলার ‘মার্ডার টু’র সাফল্যের পরই নিশ্চিত হয় তিনি বলিউডে থাকতেই এসেছেন। “আমি এখন আরও অনেক আত্মবিশ্বাসী। এমন পরিবর্তনই হবার কথা ছিল। একসময় এমন পর্যায়ে পৌঁছারই কথা ছিল। আর তাই আমি এখন আরও চ্যালেঞ্জিং ভ‚মিকায় অভিনয় করার জন্য তৈরি,” জ্যাকুলিন বলেন।
৩১ বছর বয়সী অভিনেত্রীটি এরপর ‘রেইস টু’, ‘ব্রাদার্স’, ‘হাউসফুল থ্রি’ এবং ‘কিক’-এর মতো বলিউডের সফল চলচ্চিত্রগুলোতে গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করেছেন।
পরিচালকরা তার পুরো ক্ষমতা এখনও কাজে লাগাতে পারেননি কিনা জানতে চাইলে তিনি বলেন, “সম্ভবত তাই। আমি জানি না পরিচালকরা আমার ক্ষমতা কাজে লাগাতে ব্যর্থ হয়েছেন কী পারেননি, অবশ্য আমি আগে তৈরি ছিলাম না। এখন আমার মনে হয় আমি চ্যালেঞ্জিং ভ‚মিকা করার জন্য তৈরি। আমার মনে হয় আমি প্রস্তুত ছিলাম না বলে আগে আমার কাজগুলো পুরো মনোযোগ দিয়ে করতে পারিনি।”
সম্প্রতি তাকে ‘ঢিশুম’ চলচ্চিত্রটিতে জন এব্রাহাম এবং বরুণ ধাওয়ানের সঙ্গে দেখা গেছে। তাকে আগামীতে দেখা যাবে রেমো ডি’সুজা পরিচালিত সুপারহিরো ফিল্ম ‘এ ফ্লাইং জাট’-এ। এতে কেন্দ্রীয় ভূমিকায় আছেন টাইগার শ্রফ। চলচ্চিত্রটি ২৫ আগস্ট মুক্তি পাবে।
“এখন আমি যে ভূমিকায় কাজ করি তাকে ভিন্নভাবে দেখি। আমার দৃষ্টিভঙ্গি অবশ্যই বদলে গেছে। এই প্রক্রিয়া উপভোগ করছি। তাই এখন থেকে আমি আমার পুরোটাই দেব,” তিনি আরও বলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ