Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

কুষ্টিয়ায় বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাংচুরের প্রতিবাদে জেলা জাসদের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে হাসানুল হক ইনু এমপি

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৯ ডিসেম্বর, ২০২০, ৩:৩৫ পিএম | আপডেট : ৪:০১ পিএম, ৯ ডিসেম্বর, ২০২০

বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাংচুরকারী ও উস্কানিদাতা, রাষ্ট্রদ্রোহীদের সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করতে সরকারের প্রতি আহবান জানিয়েছেন হাসানুল হক ইনু এমপি

বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাংচুরকারী ও উস্কানিদাতা রাষ্ট্রদ্রোহীদের সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করতে সরকারের প্রতি আহবান জানিয়েছেন তথ্যমন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও জাসদ সভাপতি হাসানুল হক ইনু এমপি। রাজনৈতিক মোল্লারা বঙ্গবন্ধু-সংবিধান-মুক্তিযুদ্ধ ও দেশের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছেন যারা তাদেরকে মাফ করা যায় না বলেও মন্তব্য করেছেন তিনি।

হাসানুুল হক ইনু বলেন, এই চিহৃত রাজনৈতিক মোল্লারা অতীতে বিএনপি-জামাত, রাজাকার-জঙ্গির ভারাটে খেলোয়াড় হিসাবে বাংলাদেশের ইতিহাস, ঐতিহ্য ও সংস্কৃতির বিরুদ্ধে ভূমিকা রেখেছে, তাই এই সকল চিহৃত রাজনৈতিক মোল্লারাদের ছাড় দেয়ার কোন সুযোগ নেই।

বুধবার কুষ্টিয়ার পাঁচ রাস্তা মোড়ে নির্মাণাধীন বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাংচুরের ঘটনাস্থল পরিদর্শন ও জেলা জাসদ আয়োজিত বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে তিনি এসব কথা বলেন। সমাবেশে অন্যান্যের মধ্যে জাসদ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আব্দুল আলীম স্বপন, জেলা জাসদ সভাপতি গোলাম মোহসীন ও যুগ্ম-সাধারণ সম্পাদক জিল্লুর রহমানসহ দলীয় নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

হাসানুল হক ইনু বলেন, বঙ্গবন্ধুর ভাস্কর্য, জাতীয় ইতিহাস-ঐতিহ্য, মুক্তিযুদ্ধে মীমাংসিত সংবিধানের বিষয়ে কোনো ছাড় দেয়ার সুযোগ নাই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিক্ষোভ মিছিল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ