Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২২ জুন ২০২১, ০৮ আষাঢ় ১৪২৮, ১০ যিলক্বদ ১৪৪২ হিজরী
শিরোনাম

নৌকা প্রতীক চেয়ে ঈশ্বরগঞ্জ মুক্তিযোদ্ধাদের সংবাদ সম্মেলন

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ ডিসেম্বর, ২০২০, ৪:১৭ পিএম

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ পৌরসভার আগামী নির্বাচনে বর্তমান মেয়র ও সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আব্দুস ছাত্তারকে পৌর মেয়র হিসেবে আওয়ামীলীগের দলীয় প্রতীক নৌকা প্রদানের দাবী জানিয়ে সংবাদ সম্মেলন করেছে উপজেলার সকল বীর মুক্তিযোদ্ধারা। বুধবার দুপুরে উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ড কার্যালয়ে সংবাদ সম্মেলনে মুক্তিযোদ্ধারা প্রধানমন্ত্রীর কাছে আব্দুস ছাত্তারকে মনোনয়ন দেয়ার দাবী জানান।

বীর মুক্তিযোদ্ধাগন বলেন, জীবনে আমাদের চাওয়া পাওয়ার কোন কিছু নেই। বঙ্গবন্ধুর ডাকে জীবন বাজী রেখে যুদ্ধ করে দেশ স্বাধীন করেছিলাম আমরা। যুদ্ধউত্তরকালে মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুস ছাত্তার বাংলাদেশ আওয়ামীলীগ ঈশ^রগঞ্জ উপজেলা শাখার উপদেষ্টা হিসেবে দায়িত্ব পালন করে আসছেন এবং সক্রিয় ভাবে দলীয় কাজে অংশ করে যাচ্ছেন। আমরা বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক হিসেবে মাননীয় প্রধানমন্ত্রীর কাছে উনার জন্য দলীয় প্রতীক নৌকা দাবি করছি। আর এটাই আমাদের নেত্রীর কাছে জীবনের শেষ চাওয়া। আমাদের বিশ্বাস মাননীয় প্রধানমন্ত্রী জন নেত্রী শেখ হাসিনা আমাদের একজনকে জীবনের শেষ বারের মত নৌকা প্রতীক উপহার দিয়ে পৌরবাসীর সেবা করার সুযোগ দিবেন।
এসময় বক্তব্য রাখেন, বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান হলুদ, আব্দুল হাই, শাহ নুরুল ইসলাম ফকির, ছফির উদ্দিন বলাই



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সংবাদ সম্মেলন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ