Inqilab Logo

মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

ঢাকা টাইমস সম্পাদকের সুস্থতা কামনায় দোয়া মাহফিল

প্রকাশের সময় : ৬ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

বোয়ালমারী (ফরিদপুর) উপজেলা সংবাদদাতা : সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত ঢাকা টাইমস ও সাপ্তাহিক এই সময় সম্পাদক আরিফুর রহমান দোলনের আরোগ্য কামনায় শুকরিয়া ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার সকালে ফরিদপুরের আলফাডাঙ্গায় তার নিজ গ্রাম কামারগ্রামে এই মাহফিল অনুষ্ঠিত হয়। কাঞ্চন মুন্সী ফাউন্ডেশনের উদ্যোগে কামারগ্রাম কাঞ্চন একাডেমী মাঠে আয়োজিত মাহফিলে বক্তারা আরিফুর রহমানের বর্ণাঢ্য কর্মময় জীবনের নানাদিক তুলে ধরেন।
অনুষ্ঠানে উপস্থিত আলফাডাঙ্গা উপজেলার নির্বাহী কর্মকর্তা আবুল খায়ের বলেন, ‘আরিফুর রহমান দোলনের মতো লোক আলফাডাঙ্গা দ্বিতীয়টি খুঁজে পাওয়া যাবে বলে আমার মনে হয় না। তিনি মানুষের সেবায় যেভাবে কাজ করছেন তা সত্যিই প্রশংসার দাবি রাখে।’
গত ২০ জানুয়ারি ঢাকা থেকে ফরিদপুরে আলফাডাঙ্গায় নিজ গ্রামে যাওয়ার পথে ফরিদপুর সদরের বদরপুরে মারাত্মক সড়ক দুর্ঘটনার মুখোমুখি হন সম্পাদক আরিফুর রহমান। তার বাঁ পায়ে অস্ত্রোপচার হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢাকা টাইমস সম্পাদকের সুস্থতা কামনায় দোয়া মাহফিল
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ