Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজাপুরে বীর মুক্তিযোদ্ধাদের মানববন্ধন

রাজাপুর (ঝালকাঠি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ ডিসেম্বর, ২০২০, ৯:৩১ পিএম

ঝালকাঠির রাজাপুরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাংচুর ও নির্মানে বিরোধিতার নামে স্বাধীনতা বিরোধী জামাতের মদদপুষ্ট উগ্র মৌলবাদী ও ধর্মান্ধ গোষ্ঠী কর্তৃক জনমনে বিভ্রান্ত ছড়ানোর প্রতিবাদে মুক্তিযোদ্ধাদের আয়োজনে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।আজ বুধবার বিকেলে উপজেলা মুক্তিযোদ্ধা মিলন কেন্দ্রের সামনে মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত।এসময় বক্তারা বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার ঘটনায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান। জাতির জনকের ভাস্কর্য ভেঙ্গে মৌলবাদি গোষ্টি দৃষ্টতা দেখিয়েছে। তাদের এই দৃষ্টতা আগামী দিনে কঠোর হস্তে দমন সহ জামায়াত শিবিরের রাজনীতি নিষিদ্ধেরও দাবী করেন।
শহিদ মুক্তিযোদ্ধার সন্তান জালাল আহম্মেদ এর সঞ্চালনায় ঘন্টা ব্যাপী এ মানববন্ধন কর্মসূচিতে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এ্যাড. এএইচএম খায়রুল আলম সরফরাজ, সাধারন সম্পাদক ও উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান জিয়া হায়দার খান লিটন, উপজেলা মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার মো: শাহ আলম নান্নু, বীর মুক্তিযোদ্ধা আলতাফ হোসেন, মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান হাসনাত আব্দুল্লাহ সুমন ও নজরুল ইসলাম প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ