Inqilab Logo

মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ০৪ মাঘ ১৪২৮, ১৪ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

তিন স্মার্টফোন আনল মটোরোলা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১০ ডিসেম্বর, ২০২০, ১২:০১ এএম

বাংলাদেশের বাজারে পরপর দুটি স্মার্টফোন সফলভাবে উন্মোচন করে একই মাসে তৃতীয় স্মার্টফোন ‘মটো জি৯ প্লাস’ আনার ঘোষণা দিয়েছে মোটোরোলা। গত মাসে ই-কমার্স প্ল্যাটফর্ম দারাজের ফ্ল্যাগশিপ ১১.১১ সেল ও ফাটাফাটি ফ্রাইডে ক্যাম্পেইনে সাফল্যের পর বাংলাদেশেই প্রথম মটো জি৯ প্লাস উদ্বোধন করা হলো। গতকাল বুধবার রাজধানীর লেকশোর হোটেলে আয়োজিত এক অনুষ্ঠানে মটো জি৯ প্লাস স্মার্টফোনটির উদ্বোধন এবং দারাজের সাথে অংশীদারিত্ব ঘোষণা করে মটোরোলা। এ সময় উপস্থিত ছিলেন মটোরোলার ন্যাশনাল পার্টনার সেলেক্সট্রা লিমিটেডের ডিরেক্টর প্যানেলের সদস্য ইউনুস আল মামুন, মাহফুজুর রহমান ও চৌধুরী ফাহরিয়ার (সিওও) এবং দারাজের ঊর্ধতন কর্মকর্তা নাবিল নেওয়াজ, শাফিন ইনজাম ও সাদনান শিহাব।

মটো জি৯ প্লাস ফোনটিতে ৬৪ মেগাপিক্সেল কোয়াড ক্যামেরা, ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি রম’র সাথে ৫০০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি এবং ৬.৮ ইঞ্চি এইচডিআর১০ ডিসপ্লে ব্যবহার করা হয়েছে। ফোনটি কিনতে পারবেন ২৫ হাজার ৯৯৯ টাকায়। মটো জি৯ প্লে ফোনটিতে ৪৮ মেগাপিক্সেল ট্রিপল ক্যামেরা, ৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি রম, ৫০০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি দারাজে ফোনটি ১৭ হাজার ৯৯৯ টাকায় পাওয়া গেলেও আসন্ন ১২.১২ ক্যাম্পেইন চলাকালে ফোনটি পাওয়া যাবে ১৬ হাজার ৯৯৯ টাকায়।

মটো জি৮ পাওয়ার লাইট ফোনটিতে ১৬ মেগাপিক্সেল ট্রিপল ক্যামেরা, ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি রম, ৫০০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি দারাজে ফোনটি ১৪ হাজার ৯৯৯ টাকায় পাওয়া গেলেও ১২.১২ ক্যাম্পেইন চলাকালে ফোনটি পাওয়া যাবে ১৩ হাজার ৪৯৯ টাকায়। মটোরোলার ন্যাশনাল পার্টনার সেলেক্সট্রা লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক সাকিব আরাফাত বলেন, সারাদেশের মটোরোলার ফ্যানদের কাছ থেকে আমরা অত্যন্ত ইতিবাচক সাড়া পাচ্ছি। বাংলাদেশের বাজারে মটোরোলার অত্যাধুনিক প্রযুক্তির ও বিশ্ববাজারে সফল পণ্যগুলো আনার পরিকল্পনা করছি।

এমনকি ৫৭ শতাংশ আমদানি কর দিয়েও আমরা চেষ্টা করছি ফোনের দাম কাস্টমারদের নাগালের মধ্যে রাখার, যাতে তারা ভালো পণ্যগুলো ব্যবহার করতে পারেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ