Inqilab Logo

রোববার, ২৯ মে ২০২২, ১৫ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৭ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

সড়ক দুর্ঘটনায় নিহত ২

সাতক্ষীরা থেকে স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ১০ ডিসেম্বর, ২০২০, ১২:০০ এএম

সাতক্ষীরার ভোমরা স্থল বন্দর সড়কে ট্রাক ও মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হয়েছে। এ সময় আহত হয়েছেন আরো দুইজন। গতকাল বিকাল সাড়ে ৩টার দিকে ভোমরা স্থল বন্দর সড়কের নবাতকাটি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, সদর উপজেলার ভোমরা গ্রামের বাবর আলী গাজীর ছেলে কবির গাজী (৪০) ও যশোর জেলার নোয়াপাড়া গ্রামের সাধন কুমার সেন (৩৯)।

স্থানীয়রা জানান, কবির ও সাধন বিকালে ভোমরা স্থল বন্দর থেকে মোটর সাইকেল যোগে সাতক্ষীরা শহরের দিকে যাচ্ছিলেন। পথিমধ্যে নবাতকাটি এলাকায় পৌছুলে বিপরীতগামী একটি ট্রাকের (খুলনা মেট্রো-শ-১১-০৪১৫) মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই কবির ও সাধন নিহত হন। এ সময় ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে একটি ইঞ্জিনচালিত ভ্যানে ধাক্কা দেয়। এতে ভ্যানের দুই যাত্রী আহত হন। আহতদের স্থানীয়রা দ্রুত উদ্ধার করে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

এ ঘটনায় বিক্ষুদ্ধ জনতা ট্রাকটিকে জব্দ করতে সক্ষম হলেও এর চালক ও হেলপার পালিয়ে যায়। সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান জানান, নিহতদের মরদেহ উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে। ট্রাকটি জব্দ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক-দুর্ঘটনা

৭ ফেব্রুয়ারি, ২০২১
২৬ জানুয়ারি, ২০২১
১০ ডিসেম্বর, ২০২০
১ ডিসেম্বর, ২০২০
১১ অক্টোবর, ২০২০
১১ সেপ্টেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ