Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

যশোর থেকে পালিয়ে বরিশালে আত্মসমর্পণ

শিশু উন্নয়ন কেন্দ্রে

বরিশাল ব্যুরো : | প্রকাশের সময় : ১০ ডিসেম্বর, ২০২০, ১২:০০ এএম

যশোর শিশু-কিশোর উন্নয়ন কেন্দ্র থেকে পালানো হত্যা মামলার আসামি মাইনুর রহমান সাকিব মুন্সী গতকাল বরিশাল নারী ও শিশু নির্যাতন অপরাধ দমন ট্রাইনালে আত্মসমর্পণের পরে বিচারক মো. আবু শামীম আজাদ পুনরায় তাকে যশোর শিশু উন্নয়ন কেন্দ্রে পাঠানোর নির্দেশ দিয়েছেন। 

সাকিব মুন্সী বরিশাল সদর উপজেলার শায়েস্তাবাদ ইউনিয়নের মুন্সী বাড়ির মৃত মোস্তফা মুন্সীর ছেলে। নগরীর পুরানপাড়া এলাকায় কামাালউদ্দিনের বাড়িতে ভাড়া থাকে সাকিব মুন্সীর পরিবার।
বিএমপি’র কাউনিয়া থানার হেলাল হোসেন মৃধা নামে এক ব্যক্তির হত্যা মামলার আসামী স্কুলছাত্র সাকিব।
আদালত সূত্রে জানা গেছে, গত ২৪ সেপ্টেম্বর বিকেলে নগরীর পুরানপাড়া মারকাজুল ইসলাম এছহাকিয়া মাদরাসা এলাকায় মার্বেল খেলা নিয়ে বিরোধের জের ধরে হেলাল হোসেন মৃধার ঘারে একটি ঘুষি মারে সাকিব।
এতে ওই ব্যক্তি অচেতন হয়ে পরে মারা যান।
ওইদিনই কাউনিয়া থানায় মাইনুর রহমান সাকিবকে অভিযুক্ত করে মামলা দায়ের করেন নিহতের স্ত্রী নুপুর বেগম।
ঘটনার পর পরই পুলিশ সাকিবকে গ্রেফতার করে। শিশু আদালতের নির্দেশে তাকে যশোর শিশু-কিশোর উন্নয়ন কেন্দ্রে পাঠানো হয়েছিল। উল্লেখ্য, গত রোববার যশোর শিশু উন্নয়ন কেন্দ্রের আবাসিক ভবনের জানালা ভেঙে সাকিব সহ ৮ শিশু বন্দী পালিয়ে যায়। সাকিব তাদেরই একজন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মসমর্পণ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ