Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

দেশের ৫ পৌরসভা, ১০ উপজেলা ও ১১ ইউপিতে ভোট চলছে

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১০ ডিসেম্বর, ২০২০, ৯:৫৮ এএম

ঘন কুয়াশা আর হিম হিম ঠাণ্ডার মধ্যেই সারাদেশের পাঁচটি পৌরসভা, ১০ উপজেলা ও ১১টি ইউনিয়ন পরিষদে ভোট শুরু হয়েছে। তবে ভোট কেন্দ্রগুলোতে ভোটার উপস্থিতি খুবই কম।

আজ বৃহস্পতিবার সকাল ৮টায় পাঁচ পৌরসভায় ভোটগ্রহণ শুরু হয়। চলবে বিকেল চারটা পর্যন্ত। আর উপজেলাগুলোতে সকাল নয়টা থেকে ভোট শুরু হয়। চলবে বিকেল পাঁচটা পর্যন্ত।

যেসব পৌরসভায় সাধারণ নির্বাচন চলছে সেগুলো হলো- ফরিদপুর সদর ও মধুখালী, গাইবান্ধার পলাশবাড়ী, মাদারীপুরের রাজৈর ও ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর। এছাড়া বাঞ্ছারামপুর পৌরসভাতেও সাধারণ নির্বাচন হচ্ছে। কিন্তু মেয়রপদে আওয়ামী লীগের প্রার্থী তফাজ্জল হোসেন বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হওয়ায় সেখানে শুধু কাউন্সিলর পদে ভোট হচ্ছে।

এছাড়া নওগাঁর রাণীনগর, পাবনার ঈশ্বরদী ও বেড়া, সাতক্ষীরার দেবহাটা, যশোরের বাঘারপাড়া, রাজবাড়ীর গোয়ালন্দ, নোয়াখালীর বেগমগঞ্জ ও কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলায় চেয়ারম্যান পদে উপ-নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। আর যশোর সদর ও বগুড়ার শেরপুর উপজেলায় মহিলা ভাইস চেয়ারম্যান পদে উপনির্বাচন হচ্ছে। এছাড়া দেশের ৪ ইউনিয়নে সাধারণ ও ৭টি ইউনিয়নে চেয়ারম্যান পদে উপ-নির্বাচন হচ্ছে।



 

Show all comments
  • Nadim ahmedU ১০ ডিসেম্বর, ২০২০, ১০:৫০ এএম says : 0
    ভোট? তাও বাংলাদেশে?? ফাজলামী করার জায়গা পাননা আপনারা???
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উপজেলা নির্বাচন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ