Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

এবার মামুনুল হকের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১০ ডিসেম্বর, ২০২০, ১১:৪৮ এএম

এবার মাওলানা মুহাম্মদ মামুনুল হকের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করা হয়েছে। ভাস্কর্যবিরোধী বক্তব্য সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার অভিযোগে আজ বৃহস্পতিবার (১০ ডিসেম্বর) ঢাকার সাইবার ট্রাইব্যুনালের বিচারক আস সাম জগলুল হোসেনের আদালতে মামলাটি করেন বঙ্গবন্ধু ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও নির্বাহী সভাপতি অ্যাডভোকেট আবদুল মালেক।

আদালত মামলা গ্রহণের বিষয় এখনো কোনও আদেশ দেননি। মামলার বাদী আবদুল মালেক বলেন, ভাস্কর্যবিরোধী বক্তব্য সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার অভিযোগে মামুনুল হকের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে একটি মামলা করেছি।

এর আগে সোমবার (৭ ডিসেম্বর) রাষ্ট্রদ্রোহের অভিযোগে বঙ্গবন্ধু ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও নির্বাহী সভাপতি অ্যাডভোকেট আবদুল মালেক ঢাকার মুখ্য মহানগর হাকিম সত্যব্রত শিকদারের আদালতে আরেকটি মামলা করেন।



 

Show all comments
  • Tareq Sabur ১০ ডিসেম্বর, ২০২০, ১২:১৪ পিএম says : 0
    ওরা মনুষ্য গোত্রভূক্ত এমন একটা প্রজাতি যারা নিজেদের অস্হিত্ব টিকিয়ে রাখার জন্য মামলা (হয়রানি) ও হামলা (গুম আর খুন) করবেই।
    Total Reply(0) Reply
  • shorab ১০ ডিসেম্বর, ২০২০, ১২:১৪ পিএম says : 0
    Jara Walama Hazrat der ka kasto dibe ALLAH tader ka sarbe na. Sabdhan!! Aj khamotar bahadori dekhassen??? kal aponar o bisar habe. Opekkha karen.
    Total Reply(0) Reply
  • Khalil Rahman ১০ ডিসেম্বর, ২০২০, ২:৫৫ পিএম says : 2
    গ্রেফতার করা হউক
    Total Reply(1) Reply
    • Jack Ali ১৪ ডিসেম্বর, ২০২০, ১:৩০ পিএম says : 0
      You are descendent of Abu Lahab, Abu Jahel, InshaAllah when you die you will meet them in Hell.
  • habib ১০ ডিসেম্বর, ২০২০, ৩:২৩ পিএম says : 0
    Awamlegue ki kono iman dar manus nai?
    Total Reply(0) Reply
  • Jack Ali ১৪ ডিসেম্বর, ২০২০, ১:৩৫ পিএম says : 0
    Alem's are the Inheritor of Rasul. Those who lodge case against they are directly challenging Allah and His Rasul [SAW] Allah Says in the Qur'an about their severe punishment. সুরা আল-মাইদাহ: আয়াত:5:33 "নিশ্চয়ই আল্লাহ ও তাঁর রসূলের সাথে সংগ্রাম করে এবং দেশে হাঙ্গামা সৃষ্টি করতে সচেষ্ট হয়, তাদের শাস্তি হচ্ছে এই যে, তাদেরকে হত্যা করা হবে অথবা শূলীতে চড়ানো হবে অথবা তাদের হস্তপদসমূহ বিপরীত দিক থেকে কেটে দেয়া হবে অথবা দেশ থেকে বহিষ্কার করা হবে। এটি হল তাদের জন্য পার্থিব লাঞ্ছনা আর পরকালে তাদের জন্যে রয়েছে কঠোর শাস্তি।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ