Inqilab Logo

মঙ্গলবার, ১৬ আগস্ট ২০২২, ০১ ভাদ্র ১৪২৯, ১৭ মুহাররম ১৪৪৪
শিরোনাম

বাঘারপাড়ায় প্রতিপক্ষের হামলায় নৌকার কর্মী নিহত

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১০ ডিসেম্বর, ২০২০, ২:০২ পিএম

বাঘারপাড়া উপজেলায় যশোরে চেয়ারম্যান পদের উপনির্বাচন নিয়ে বিরোধে বুধবার (৯ ডিসেম্বর) রাতে প্রতিপক্ষের হামলায় নৌকা প্রতীকের এক কর্মী নিহত হয়েছেন।

জানা যায়, বাঘারপাড়া উপজেলায় বুধবার (৯ ডিসেম্বর) রাতে প্রতিপক্ষের হামলায় আহত হন এক কর্মী। পরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার (১০ ডিসেম্বর) সকালে তার মৃত্যু হয়।

যশোরের অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) তৌহিদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেন।
নিহত খালিদুর রহমান টিটো (২৮) বাঘারপাড়া উপজেলার জহুরপুর ইউনিয়নের বেতালপাড়া গ্রামের মুন্তাজ উদ্দিনের ছেলে।

অভিযোগ পাওয়া গেছে, আওয়ামী লীগের বিদ্রোহী স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের হামলায় তিনি নিহত হয়েছেন।

পুলিশ সূত্রে জানা যায়, বুধবার রাত ৮টার দিকে বাঘারপাড়ার জহুরপুর ইউনিয়নের বেতালপাড়া গ্রামে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ভিক্টোরিয়া পারভীন সাথীর সমর্থক খালিদুর রহমান টিটোকে কুপিয়ে জখম করেন আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী দীন মোহাম্মদ দিলু পাটোয়ারির সমর্থকেরা। পরে স্থানীয়রা তাকে যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করেন। তার অবস্থা আশঙ্কাজনক হাওয়ায় কর্তব্যরত চিকিৎসক রাতেই তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। ঢাকায় নেয়ার পর বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হামলায় নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ