Inqilab Logo

শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ১৫ মাঘ ১৪২৮, ২৫ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

ট্রাক লাগবে ও গার্ডিয়ান লাইফের মধ্যে অল্টারনেটিভ ডিস্ট্রিবিউশন চ্যানেল চুক্তি স্বাক্ষর

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১০ ডিসেম্বর, ২০২০, ২:৫৯ পিএম

গার্ডিয়ান লাইফ ইন্স্যুরেন্স লিমিটেড এবং ট্রাক লাগবে সম্প্রতি তাদের অল্টারনেটিভ ডিস্ট্রিবিউশন চ্যানেল এর আওতায় একটি চুক্তি স্বাক্ষর করেছে। এই চুক্তি অনুসারে, ট্রাক লাগবে লিমিটেডের (ট্রাক ড্রাইভার এবং মালিক) সকল ইউজার ট্রাক লাগবে-এর ওয়েব এবং মোবাইল অ্যাপ ভিত্তিক ডিজিটাল মার্কেটপ্লেস থেকে স্বল্প মূল্যের প্রিমিয়াম প্রদান করে গার্ডিয়ান লাইফের জীবন বীমা পলিসি গ্রহণ করতে পারবেন।
এম এম মনিরুল আলম, প্রধান নির্বাহী কর্মকর্তা, গার্ডিয়ান লাইফ ইনস্যুরেন্স লিমিটেড এবং জনাব এনায়েত রশিদ, ট্রাক লাগবে এর প্রধান নির্বাহী কর্মকর্তা, তাদের কোম্পানির পক্ষে এই চুক্তিতে স্বাক্ষর করেন।
গার্ডিয়ান লাইফ এর পক্ষ থেকে শামীম আহমেদ, চিফ অপারেটিং অফিসার; ইয়াসিন আরাফাত, হেড অফ ডিজিটাল চ্যানেল অ্যান্ড এডিসি; শাহরিয়ার আকন্দ, কী লিড, ডিজিটাল চ্যানেল অ্যান্ড এডিসি; আরিফুল হক, এভিপি, ডিজিটাল চ্যানেল অ্যান্ড এডিসি এবং ট্রাক লাগবে-এর পক্ষ থেকে মাকসুদ আলম, এইচ আর ডিরেক্টর; আবদুল্লাহ-আল-মামুন, সহ-সভাপতি, অপারেশনস এবং সুমাইয়া বিনতে মতিউর; প্রোজেক্ট ম্যানেজার, মার্কেটপ্লেস এই চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চুক্তি স্বাক্ষর


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ