Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

পদ্মা সেতু নির্মাণ করে শেখ হাসিনা প্রমাণ করেছেন আমরা চোর নয়, বীরের জাতি -সেতুমন্ত্রী ওবায়দুল কাদের

জয়পুরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ ডিসেম্বর, ২০২০, ৫:০০ পিএম

আ’লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ‘শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। পদ্মা সেতু নির্মাণ করে শেখ হাসিনা প্রমাণ করেছেন আমরা চোর নয়,আমরা বীরের জাতি। তিনি বলেন,এ দেশের মুক্তিযুদ্ধ বিরোধী পৃষ্ঠপোষক বিএনপি। তাদের পৃষ্ঠপোষকতা এবং উস্কানিতে আজ একটি উগ্র সাম্প্রদায়িক গোষ্ঠী জাতির পিতা বাংলাদেশের স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভেঙ্গে অবমাননার মত ধৃষ্ঠতার দুঃসাহস দেখিয়েছেন।

বৃহস্পতিবার সকাল ১১টায় জয়পুরহাট স্টেডিয়াম মাঠে আয়োজিত জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে তিনি ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধান অতিথির বক্তব্য রাখেন।

সম্মেলনে প্রধান বক্তা আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক ও তথ্য মন্ত্রী ড. হাসান মাহমুদ বলেন, ১৯৭৫ সালে তারাই বঙ্গবন্ধুকে হত্যা করেছিল, যারা বঙ্গবন্ধু ও আওয়ামী লীগকে রাজনৈতিকভাবে মোকাবেলা করতে ব্যর্থ হয়েছিল। আজকেও যখন বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার নেতৃত্বে বঙ্গবন্ধুর স্বপ্নপূরণের পথে দেশ এগিয়ে যাচ্ছে, তখন চারিদিকে ষড়যন্ত্রে গন্ধ পাচ্ছি’। তিনি বলেন ১৯৭১ সালে যারা মা বোনদের গনিমতের মাল বলে ফতুয়া দিয়েছিল তারা বঙ্গবন্ধুর ভাস্কর্য নিয়ে বলেন তিনি নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন নৌকায় বেশি মানুষ উঠলে নৌকা ডুবে যায় তাই নৌকার দলে বেশি মানুষের দরকার নেই। যারা দুঃসময়ে আওয়ামীলীগের ছিল যারা বুকে পাথর বেধে বুকের তাজা রক্ত দিয়ে আওয়ামীলীগকে টিকে রেখেছে তারাই আওয়ামীলীগের থাকবে। যারা ক্ষমতার স্বাদ পেতে আওয়ামীলীগের যোগ দিয়েছে তাদের স্থান আওয়ামীলীগে হতে পারে না। সবাইকে আওয়ামীলীগে নৌকায় তোলার দরকার নেই। যারা সুবিধা বঞ্চিত তাদেরকে দলে চিহ্নিত করতে হবে।

সম্মেলনের উদ্বোধন করেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য আব্দুর রহমান। বক্তব্য রাখেন দলের রাজশাহী বিভাগীয় সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি,কেন্দ্রীয় কমিটির স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা.রোকেয়া সুলতানা, জেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি স্থানীয় সংসদ সদস্য-১ সামছুল আলম দুদু জেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক সদর উপজেলা চেয়ারম্যান এসএম সোলাইমান আলী সহ স্থানীয় নেতৃবৃন্দ। সম্মেলনের দ্বিতীয় পর্বে আরিফুর রহমান রকেট কে সভাপতি এবং জাকির হোসেনকে সাধারণ সম্পাদক ঘোষণা দেওয়া হয়।



 

Show all comments
  • Nadim ahmed ১০ ডিসেম্বর, ২০২০, ৬:১৫ পিএম says : 0
    বাঙ্গালী জাতি যে বীরের জাতী এটা তো জানা কথা বিশ্ববাসীর কাছে। এটা প্রমান করার দরকার ও নাই। কিন্তু আপনারা রাজনিতীকরা যে চোর নয় সেটা একটা প্রমান সাপেক্ষ ব্যাপার। একটা পদ্মা সেতু দিয়ে এটা প্রমান হয়ে যাবে? পাচার তো করেছেন আরো দশগুন!
    Total Reply(0) Reply
  • Tareq Sabur ১০ ডিসেম্বর, ২০২০, ৬:৫৪ পিএম says : 0
    আমরা বীরের জাতী এটা পুরো পৃথিবী জানে, প্রমান করার দরকার হবেনা। কিন্তু এই বীরের জাতীর মন্ত্র্রি মিনিস্টার কেমনে এত সষ্তা মানের হয় তার একটা বিহিত হওয়া দরকার।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ