Inqilab Logo

শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৬ কার্তিক ১৪২৮, ১৪ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

সেরা ভ্যাটদাতার সম্মাননা পেল প্রাণ-আরএফএল’র চার প্রতিষ্ঠান

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ১০ ডিসেম্বর, ২০২০, ৫:৩৬ পিএম

২০১৮-২০১৯ অর্থবছরে জেলা পর্যায়ে সর্বোচ্চ মূল্য সংযোজন কর বা ভ্যাট প্রদানকারীর সম্মাননা পেয়েছে প্রাণ-আরএফএল গ্রুপের সহযোগী চার প্রতিষ্ঠান। আরএফএল ইলেকট্রনিকস লিমিটেড, বঙ্গ বেকার্স লিমিটেড, বঙ্গ বিল্ডিং ম্যাটেরিয়ালস লিমিটেড ও ডিউরেবল প্লাস্টিক যথাক্রমে নরসিংদী, সিলেট, হবিগঞ্জ ও মাগুরা জেলায় উৎপাদন খাতে সর্বোচ্চ ভ্যাটদাতার এ সম্মাননা পায়।

বৃহস্পতিবার (১০ ডিসেম্বর) জাতীয় ভ্যাট দিবস উপলক্ষে এ সম্মাননাপত্র ও ক্রেস্ট প্রদান করে জাতীয় রাজস্ব বোর্ড (এনবিআর)।

কাস্টমস, এক্সাইজ, ভ্যাট কমিশনারেট, ঢাকার (পূর্ব) অফিসে এক অনুষ্ঠানে কমিশনার তাসমিনা হোসেনের হাত থেকে আরএফএল ইলেকট্রনিকসে’র পক্ষে সনদপত্র ও ক্রেস্ট গ্রহন করেন প্রাণ-আরএফএল গ্রুপের পরিচালক (হিসাব) চৌধুরী আতিয়ুর রাসুল। এছাড়া সিলেট ও যশোরে আয়োজিত অনুষ্ঠানে বঙ্গ বেকার্স লিমিটেডের পক্ষে প্রাণ গ্রুপের জেনারেল ম্যানেজার এইচ এম মঞ্জুরুল হক, বঙ্গ বিল্ডিং ম্যাটেরিয়ালস লিমিটেডের পক্ষে আরএফএল গ্রুপের জেনারেল ম্যানেজার ফজলে রাব্বি, ডিউরেবল প্লাস্টিকের পক্ষে এর সিনিয়র ম্যানেজার শেখ সাদী পুরস্কার গ্রহন করেন।

 

চৌধুরী আতিয়ুর রাসুল বলেন, প্রাণ-আরএফএল গ্রুপের সহযোগী চার প্রতিষ্ঠান জেলা পর্যায়ে সর্বোচ্চ ভ্যাট প্রদানকারীর সম্মাননা পাওয়ায় আমরা আনন্দিত। আগামীতেও আমরা ভ্যাট প্রদানের মাধ্যমে দেশের অর্থনৈতিক উন্নয়নে ভূমিকা রাখবো।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রাণ-আরএফএল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ