Inqilab Logo

মঙ্গলবার, ১৬ আগস্ট ২০২২, ০১ ভাদ্র ১৪২৯, ১৭ মুহাররম ১৪৪৪
শিরোনাম

পটুয়াখালীতে তৃতীয় লিঙ্গের ব্যক্তির সাথে প্রতারণায় মামলার আসামি ঈশা খাঁকে জেলহাজতে প্রেরণ

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ ডিসেম্বর, ২০২০, ৬:৩৩ পিএম | আপডেট : ৮:২২ পিএম, ১০ ডিসেম্বর, ২০২০

পটুয়াখালীতে তৃতীয় লিঙ্গের ব্যক্তির সাথে প্রতারণা মামলার আসামি ঈশা খাঁ কে জেলহাজতে প্রেরণের আদেশ প্রদান করেছেন বিজ্ঞ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট বাউফল আদালতের দায়িত্বরত অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো: আল আমীন।
মামলার বিবরণে প্রকাশ, পটুয়াখালী জেলার বাউফল উপজেলার জুই হিজড়ার সাথে অসৎ উদ্দেশ্যে গভীর বন্ধুত্ব গড়ে তোলে কলাপাড়া উপজেলার ঢাকায় কর্মরত তার বন্ধু ঈশা খা। তিন বছরে তাদের মধ্যে গভীর বন্ধুত্ব তৈরি হয়। এ সুযোগে ঈশা খাঁ বন্ধু জুই হিজড়ার কাছ থেকে তিন মাসের জন্য দেড় লাখ টাকা ধার নেয়। পরবর্তীতে টাকা ফেরত চাওয়ায় টাকা ফেরত দিতে অস্বীকার করায় আজ জুই হিজড়া আদালতে অভিযোগ দায়ের করেন ১৫ নভেম্বর। আদালত অভিযোগ আমলে নিয়ে আসামীর বিরুদ্ধে সমন জারি করে ১০ ডিসেম্বর পরবর্তী তারিখ ধার্য করেন। আজ আসামি ঈশাখা স্বেচ্ছায় আদালতে হাজির হলে আদালত উভয় পক্ষের শুনানি শেষে ঈশা খাঁকে জেলহাজতে প্রেরণ করেন বলে জানিয়েছেন অভিযোগকারী পক্ষের আইনজীবী এডভোকেট তৌফিক হাসান মুন্না।
অভিযোগকারী পক্ষে শুনানিতে অংশগ্রহণ করেন অ্যাডভোকেট তৌফিক হোসেন মুন্না ,অ্যাডভোকেট আল আমিন হাওলাদার, অ্যাডভোকেট মাহবুব সুজন, অ্যাডভোকেট মোস্তাফিজুর রহমান হাসিব, অ্যাডভোকেট আবুল বাশার ২, অ্যাডভোকেট ওমর কাইয়ুম, অ্যাডভোকেট মোসাম্মৎ মুন, আসামিপক্ষে অ্যাডভোকেট হিরণ, অ্যাডভোকেট সৈয়দ মহসীন, অ্যাডভোকেট এনামুল ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ