Inqilab Logo

ঢাকা, রোববার ২১ জুলাই ২০১৯, ০৬ শ্রাবণ ১৪২৬, ১৭ যিলক্বদ ১৪৪০ হিজরী।

চকরিয়ায় দোকান কর্মচারীকে পিটিয়ে হত্যা দাখিল পরীক্ষার্থীর আত্মহত্যা!

প্রকাশের সময় : ৬ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

কক্সবাজার জেলা সংবাদদাতা ঃ কক্সবাজারের চকরিয়ায় মুদি মালের দোকানের ক্যাশ থেকে টাকা চুরির অপরাধে রিয়াজ উদ্দিন (১৬) নামের এক দোকান কর্মচারীকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। শুক্রবার সকালে উপজেলার বরইতলী ইউনিয়নের শান্তিবাজার এলাকায় ঘটেছে এ ঘটনা। ঘটনার পর দোকান মালিক হাছান মাওলা ও তার পরিবারের লোকজন এলাকা ছেড়ে পালিয়ে গেছে। নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। নিহত রিয়াজ উদ্দিন একই ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের ফতেহআলী সিকদারপাড়া গ্রামের নুরুল কবিরের ছেলে।
স্থানীয় লোকজন জানিয়েছেন, রিয়াজ উদ্দিন দীর্ঘদিন ধরে শান্তিবাজার এলাকায় হাছান মুরাদের মুদির দোকানে চাকুরী করতো। কয়েকদিন আগে দোকান থেকে ১১হাজার টাকা চুরির ঘটনা ঘটে। সন্দেহের জের ধরে শুক্রবার সকালে দোকান মালিক মুরাদ বাড়ি থেকে এসে পিটিয়ে ও লাথি মেরে গুরুতর আহত করে রিয়াজ উদ্দিনকে। তাৎক্ষনিক তাকে উপজেলা সদরের একটি প্রাইভেট হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
অপরদিকে চকরিয়া থানা পুলিশের এসআই সুকান্ত চৌধুরী জানিয়েছেন, শুক্রবার সকালে বাড়িতে পরিবার সদস্যদের সাথে অভিমান করে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে ঊর্মি জন্নাত (১৫) নামের এক দাখিল পরীক্ষার্থী। ঊর্মি পৌরসভার ৯নম্বর ওয়ার্ডের দিগরপানখালী গ্রামের মোহাম্মদ ইব্রাহিম প্রকাশ মনুর মেয়ে। তিনি চকরিয়া মজিদিয়া মাদরাসা থেকে চলতিবছর দাখিল পরীক্ষা দিচ্ছিল।
পরিবারের বরাত দিয়ে এসআই সুকান্ত চৌধুরী বলেন, লাশ উদ্ধারের সময় গলার নীচে আঘাতে চিহ্ন পাওয়া গেছে। তবে ওই সময় তার মা-বাবা মৃত্যুর ঘটনাটি স্বাভাবিক বলে জানিয়েছে। তিনি বলেন, গলার নীচে আঘাতের চিহ্ন থাকায় লাশটি ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ