Inqilab Logo

বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

পাপুলের স্ত্রী-মেয়েকে জামিন দেননি হাইকোর্ট

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১১ ডিসেম্বর, ২০২০, ১২:০২ এএম

অর্থপাচার মামলায় লক্ষ্মীপুর-২ আসনের সংসদ সদস্য (এমপি) কাজী সহিদ ইসলাম পাপুলের স্ত্রী এমপি সেলিনা ইসলাম ও মেয়ে ওয়াফা ইসলামকে আগাম জামিন দেননি হাইকোর্ট। আগামী ১০ দিনের মধ্যে তাদেরকে নি¤œ আদালতে আত্মসমর্পণ করতে নির্দেশ দেওয়া হয়েছে। তাদের জামিন আবেদন খারিজ করে বিচারপতি মো. নজরুল ইসলাম তালুকদার ও বিচারপতি আহমেদ সোহেলের হাইকোর্ট বেঞ্চ গতকাল বৃহস্পতিবার এ আদেশ দেন।
সেলিনা ইসলাম ও ওয়াফা ইসলাম গতকাল হাইকোর্টে আত্মসমর্পণ করে জামিন চান। আবেদনের পক্ষে বাসেত মজুমদার ও সাঈদ আহমেদ রাজা এবং দুদকের পক্ষে খুরশীদ আলম খান শুনানি করেন। দুই কোটি ৩১ লাখ টাকার অবৈধ সম্পদ ও ১৪৮ কোটি টাকার অর্থপাচারের অভিযোগে পাপুল, তার স্ত্রী, কন্যা ও শ্যালিকার বিরুদ্ধে গত ১১ নভেম্বর মামলা করে দুদক। ওই মামলায় আগাম জামিন চেয়ে আবেদন করেন পাপুলের স্ত্রী ও মেয়ে।
গত ৬ জুন কুয়েতের সিআইডি পাপুলকে গ্রেপ্তার করে। কুয়েত সিআইডি তার বিরুদ্ধে সেখানে মানবপাচার ও অর্থপাচারের মামলা করে। মামলাটি বিচারাধীন রয়েছে।



 

Show all comments
  • তানিয়া ১১ ডিসেম্বর, ২০২০, ২:৪১ এএম says : 0
    তাদের সকল সম্পত্তি রাষ্ট্রী কোষাগারে নেয়া হোক
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হাইকোর্ট


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ