Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

মীরসরাই অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে বিএনপি নগদ অর্থ প্রদান

মীরসরাই (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ ডিসেম্বর, ২০২০, ২:২২ পিএম

মীরসরাই উপজেলা বিএনপি উদ্যোগে এবং বাংলাদেশ জাতীয়তাবাদী ফোরাম দুবাই শাখার সহযোগিতায় উপজেলার ১৩নং মায়ানী ইউনিয়নে পশ্চিম মায়ানী ছদু হাজী বাড়িতে শুক্রবার সকাল ১০টায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে নগদ অর্থ প্রদান করা হয়। এই সময় উপস্থিত ছিলেস উপজেলা বিএনপি আহ্বায়ক নুরুল আমিন, যুগ্ন আহ্বায়ক শহিদুল ইসলাম চৌধুরী, সদস্য সচিব সালা উদ্দিন, জেলা যুবদলের যুগ্ন আহ্বায়ক আকবর সোহাগ, ১৩ নং মায়ানী ইউনিয়নের আহ্বায়ক নুর হোসেন, যুগ্ন আহ্বায়ক শামসুল হুদা, সদস্য সচিব ইউনুচ মাষ্টার, ১১ নং মঘাদিয়া বিএনপি সাধারণ সম্পাদক আলা উদ্দিন, মায়ানী ইউনিয়ন ৮নং ওয়ার্ড বিএনপি সভাপতি জসিম উদ্দিন, ইউনিয়ন বিএনপি সদস্য জাফর মেম্বার, ৭নং ওয়ার্ড বিএনপি সাধারণ সম্পাদক আব্দুর রহিম, ৬নং ওয়ার্ড বিএনপি সভাপতি মিয়া খান, মায়ানী যুবদলের সদস্য আলা উদ্দিন ও মুসলিম উদ্দিন সহ প্রমুখ।

এই সময় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে নগদ ৩হাজার করে প্রদান করা হয়, এবং উপজেলা বিএনপি যুগ্ন আহ্বায়ক শহিদুল ইসলাম চৌধুরী ব্যাক্তিগত উদ্যোগে প্রতি পরিবারকে ১ বস্তা করে চাউল দেওয়ার আশ্বাস প্রদান করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ