Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সিলেটে গত ২৪ ঘন্টায় করোনাভাইরাসে আক্রান্ত আরো ৪৮, মৃত্যু নেই

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ১১ ডিসেম্বর, ২০২০, ৩:২৯ পিএম

সিলেট বাড়তে শুরু করেছে করোনাভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা। শীতের শুরুতে এ অবস্থায় আক্রান্তের সংখ্যা বাড়ছে প্রতিদিন-ই। তবুও স্বাস্থ্যবিধিতে তোয়াক্তা করছে না বেশিরভাগ মানুষ। জরিমানা, সচেতনতা কোন কিছুই যেন আমলে নিতে নারাজ। সিলেট বিভাগে আক্রান্তের সংখ্যা সাড়ে ১৫ হাজার ছুঁইছুঁই ইতোমধ্যে। গত ২৪ঘন্টায় করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন আরও ৪৮ জন। এসময় করোনাভাইরাসে আক্রান্ত রোগী সুস্থও হয়েছেন ৪৮জন। নতুন শনাক্তদের মধ্যে ৪৪ জনই সিলেটের। এছাড়া হবিগঞ্জে ১ এবং মৌলভীবাজারে ৩জন।
স্বাস্থ্য অধিদপ্তর সূত্র জানায়, আজ (শুক্রবার) সকাল ৮টা পর্যন্ত বিভাগে করোনা আক্রান্ত রোগীর সংখ্যা ১৪ হাজার ৯৭২ জন। এর মধ্যে রয়েছেন সিলেট সর্বোচ্চ ৮ হাজার ৭১৩ , সুনামগঞ্জে ২ হাজার ৪৮৪, হবিগঞ্জে ১ হাজার ৯২৩ ও মৌলভীবাজারে ১ হাজার ৮৫২ জন। এ পর্যন্ত মারা গেছেন ২৫০ জন করোনাভাইরাসে আক্রান্ত রোগী। মৃতদের মধ্যে সিলেট সর্বোচ্চ ১৮৭ , সুনামগঞ্জে ২৫ , হবিগঞ্জে ১৬ জন এবং মৌলভীবাজারে রয়েছেন ২২ জন। বিভাগে এ পর্যন্ত ১৩ হাজার ৭৬৫ জন সুস্থ হয়েছেন করোনা আক্রান্ত রোগী। এর মধ্যে সিলেট ৮ হাজার ৩৪, সুনামগঞ্জের ২ হাজার ৪২৯, হবিগঞ্জের ১ হাজার ৫৭৯ এবং মৌলভীবাজারে ১ হাজার ৭২৩ জন। করোনাভাইরাসে আক্রান্ত ৪৬ জন রোগী চিকিৎসাধীন রয়েছেন বিভিন্ন হাসপাতালে। এর মধ্যে সিলেটের বিভিন্ন হাসপাতালে ৪৪ জন ও হবিগঞ্জের হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন ২ জন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ