Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ মহানগরের নেতৃবৃন্দ বলেন, জনগণ সাম্য, ন্যায় বিচার থেকে বঞ্চিত

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ থেকে | প্রকাশের সময় : ১১ ডিসেম্বর, ২০২০, ৬:১৬ পিএম

ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ মহানগরের নেতৃবৃন্দ বলেন, স্বাধীনতার ৪৯টি বসন্ত অতিক্রান্ত হওয়ার পরও জনগণ সাম্য এবং ন্যায় বিচার থেকে বঞ্চিত। সন্ত্রাস, খুন, গুম, দুর্নীতির মোহে আচ্ছন্ন হয়ে আছে গোটা সমাজ।
মজুতদারি, কালোবাজারী, সিন্ডিকেটের কারণে নিত্যপ্রয়োজনী দ্রব্য মূল্যের উর্ধ্বগতি রোধ করতে সক্ষম হয়নি সরকার। জুলুম, নির্যাতনের শিকার হচ্ছে মানুষ। ৩০ লক্ষ শহীদ তাদের বুকের তাজা রক্ত বিসর্জন দিয়ে পাকিস্তানী হানাদার বাহিনীর জুলুম নির্যাতনের কবল থেকে দেশকে রক্ষা করলেও বর্তমানে বিভিন্নভাবে জুলুমের শিকার হচ্ছে জনগণ।আজ ১২-১২-২০ইং রোজ শুক্রবার সকাল ১০টায় ইসলামী আন্দোলন বাংলাদেশ নারয়ণগঞ্জ মহানগরের ভারপ্রাপ্ত সভাপতি মুহা. নূর হোসাইনের সভাপতিত্বে ও মহানগর সেক্রেটারি প্রিন্সিপাল মুহা. সুলতান মাহমুদ-এর সঞ্চালনায় অনুষ্ঠিত জরুরী বৈঠকে আগামী ১৬ডিসেম্বর বিজয়ের মাস উপলক্ষে আলোচনা সভা ও শহীদদের রূহের মাগফিরাত কামনায় কুরআন খতম অনুষ্ঠানের সিদ্ধান্ত গৃহীত হয়।
জরুরী বৈঠকে আরও বক্তব্য রাখেন, সাবেক মেয়র প্রার্থী জননেতা মুফতি মাসুম বিল্লাহ,সাংগঠনিক সম্পাদক মাও. শামসুল আলম।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ