Inqilab Logo

সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ১০ মাঘ ১৪২৮, ২০ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

চাঁদা তোলা নিয়ে বিরোধ : আ.লীগ নেতাকে গুলি করে হত্যা

পাবনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ ডিসেম্বর, ২০২০, ১১:১৮ এএম

স্থানীয় বাজারে চাঁদা তোলাকে কেন্দ্র দুই পক্ষের মধ্যে বিরোধ চলে আসছিল দীর্ঘদিন। এবার এর জের ধরে এক আওয়ামী লীগ নেতাকে গুলি করে হত্যা করে প্রতিপক্ষ।

সিএনজি অটোস্ট্যান্ডের চাঁদা তোলা নিয়ে বিরোধের জেরে পাবনা শহরের অনন্ত বাজারে আওয়ামী লীগ নেতা ও ইউপি সদস্য বকুল শেখকে(৩২) কুপিয়ে ও গুলি করে হত্যা করেছে প্রতিপক্ষ।

নিহত বকুল শেখ পাবনা সদর উপজেলার দক্ষিণ রামচন্দ্রপুর এলাকার দুলাল শেখের ছেলে ও দোগাছি ইউরিয়নের ৭ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য এবং আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক। শুক্রবার সন্ধ্যা পৌনে ৭টার দিকে এই ঘটনাটি ঘটে।

নিহত বকুলের আত্মীয় আবু বক্কর সিদ্দিক জানান, দীর্ঘদিন ধরে অনন্ত মোড়ের সিএনজি ও অটোবাইকের চাঁদা তোলা নিয়ে এলাকার জামায়াত-বিএনপি সমর্থকদের সাথে বকুলের বিরোধ চলছিল। এরই জের ধরে সন্ধ্যায় তারা বকুলকে কুপিয়ে ও গুলি করে হত্যা করে।

পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ নাসিম আহমেদ ঘটনার সত্যতা স্বীকার করে জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ