Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

শ্রীপুরে গ্যারেজ মালিককে কুপিয়ে হত্যা

শ্রীপুর (গাজীপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ ডিসেম্বর, ২০২০, ১২:০১ এএম

গাজীপুরের শ্রীপুরে গিয়াস উদ্দিন (৫০) নামে এক অটোরিকশার গ্যারেজ মালিককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। শ্রীপুর পৌরসভার ভাংনাহাটি নতুন বাজার এলাকায় এ ঘটনা ঘটে। গিয়াস পৌর এলাকার ভাংনাহাটি নতুন বাজার এলাকার মৃত হাজী আব্দুল মালেকের ছেলে।
নিহতের বড় ভাই সিরাজুল ইসলাম জানান, গিয়াস উদ্দিন দীর্ঘদিন ধরে ওই এলাকায় নিজের গ্যারেজে অটোরিকশা নির্মাণ ও অটোরিকশার বৈদ্যুতিক চার্জের কাজ করতেন। রাতে সে একাই ওই গ্যারেজে ঘুমাতেন। গতকাল শনিবার সকালে তার ছেলে নিহতের ভাতিজা সুমনসহ অপর চালক চার্জ দেয়া অটোরিকশা আনতে যান। এ সময় গ্যারেজে গেট খোলা দেখতে ভেতরে যান এবং গিয়াস উদ্দিনের শরীরের উপরের অংশ কম্বল দিয়ে ঢাকা ও পা খোলা অবস্থায় দেখতে পেয়ে ডাকাডাকি করেন। এ সময় তার কোনো সাড়াশব্দ না পেয়ে তারা বাড়ির লোকজনকে খবর দেন। পরে বাড়ির লোকজন এসে রক্তাক্ত অবস্থায় নিথর দেহ পরে থাকতে দেখে পুলিশে খবর দেন। পুলিশের ক্রাইন সিন ইউনিটের পরিদর্শক তোফাজ্জল হোসেন জানান, নিহতের মাথায় ধারালো অস্ত্রের তিনটি আঘাতের চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে হত্যাকান্ডের ঘটনায় একাধিক হত্যাকারী যুক্ত থাকতে পারে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ