Inqilab Logo

ঢাকা রোববার, ২৫ অক্টোবর ২০২০, ৮ কার্তিক ১৪২৭, ০৭ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

রামপাল ও গ্যাসের মূল্যবৃদ্ধির প্রস্তাব নিয়ে কর্মসূচি দেবে ২০ দল

খালেদা জিয়ার সভাপতিত্বে জোটের বৈঠক

প্রকাশের সময় : ২২ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার
২০ দলীয় জোট নেতাদের সঙ্গে বৈঠক করেছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। বৈঠকে সভাপতিত্ব করেন বিএনপির চেয়ারপারসন নিজেই। গতরাতে গুলশানে চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে এ বৈঠক অনুষ্ঠিত হয়। বৈঠকে সুন্দরবনের কাছে রামপাল বিদ্যুৎ প্রকল্প স্থাপন, গ্যাসের মূল্য বৃদ্ধির প্রস্তাব নিয়ে কর্মসূচি দেয়ার ব্যাপারে আলোচনা হয়। রামপাল ইস্যুতে জোটনেত্রী খালেদা জিয়া সংবাদ সম্মেলন করবেন বলে বৈঠকে সিদ্ধান্ত হয়।
এর আগে বৃহস্পতিবার রাতে এসব ইস্যু নিয়ে দলের নতুন স্থায়ী কমিটির সদস্যদের মতামত নেন খালেদা জিয়া। বৈঠকে জামায়াতের বিষয়টি নিয়েও আলোচনা হয়। জামায়াতের জোটে থাকা না থাকা নিয়ে যে গুঞ্জন রয়েছে তা স্পষ্ট করা উচিত বলেও কেউ কেউ মত দেন। এছাড়া সাম্প্রতি রাজনৈতিক পরিস্থিতি বিশেষ করে উগ্র ও জঙ্গিবাদ ইস্যুতে খালেদা জিয়ার জাতীয় ঐক্যের বিষয়টি আলোচনা স্থান পায়।
বৈঠকে উপস্থিত ছিলেন- বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, জামায়াতের কর্মপরিষদ সদস্য মাওলানা আব্দুল হালিম, এলডিপি চেয়ারম্যান কর্নেল (অব.) অলি আহমেদ, বিজেপি চেয়ারম্যান ব্যারিস্টার আন্দালিব রহমান পার্থ, জাগপা সভাপতি শফিউল আলম প্রধান, খেলাফত মজলিসের সাধারণ সম্পাদক ড. আহমাদ আব্দুল কাদের, বাংলাদেশ ন্যাপ চেয়ারম্যান জেবেল রহমান গানি, কল্যাণ পার্টি চেয়ারম্যান সৈয়দ মুহাম্মদ ইব্রাহীম, ন্যাশনাল ডেমোক্রেটিক পার্টি (এনডিপি) চেয়ারম্যান খন্দকার গোলাম মোর্ত্তজা, ন্যাপ-ভাসানী সভাপতি আযহারুল ইসলাম, জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের নির্বাহী সভাপতি মুফতি মোহাম্মদ ওয়াক্কাস প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রামপাল ও গ্যাসের মূল্যবৃদ্ধির প্রস্তাব নিয়ে কর্মসূচি দেবে ২০ দল
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ