Inqilab Logo

ঢাকা সোমবার, ১২ এপ্রিল ২০২১, ২৯ চৈত্র ১৪২৭, ২৮ শাবান ১৪৪২ হিজরী

পটিয়ায় ডিস গ্রাহকদের দুর্ভোগ

থানায় অভিযোগ

পটিয়া (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৩ ডিসেম্বর, ২০২০, ১২:০০ এএম

পটিয়া থানাধীন কেলিশহর রতনপুর এলাকায় ডিস লাইনের তার কেটে নেয়ায় শতাধিক গ্রাহক টিভি দেখতে গিয়ে দুর্ভোগে পড়েছেন। বার বার এ সমস্যার কারণে গ্রাহকগণ ঠিকমত টিভি দেখতে পারছে না বলে অভিযোগ। 

এব্যাপারে ডিস ব্যবসায়ী মোহাম্মদ জসিম উদ্দীন বাদী হয়ে পটিয়া-কেলিশহর-রতনপুর গ্রামের মোহাম্মদ সুমনসহ ৫ জনের বিরুদ্ধে গতকাল শনিবার পটিয়া থানায় একটি অভিযোগ দায়ের করেছে। অভিযোগ সূত্রে জানা যায়, বোয়ালখালী দক্ষিণ কড়লডেঙ্গা এলাকার মৃত রহম আলীর পুত্র জসিম উদ্দীন ২০০৬ সাল থেকে পটিয়া থানায় পূর্ব রতনপুর টেম্পো স্টেশন হতে বোয়ালখালী থানাধীন কড়লডেঙ্গা মাজার টিলা পর্যন্ত ডিস লাইন সংযোগ দেন। এতে তার শতাধিক গ্রাহক রয়েছে। কিন্তু রতনপুর এলাকার কতিপয় বখাটে যুবক ব্যবসায়ী জসিম থেকে টাকা চেয়ে না পেয়ে ডিসের ব্যবসা থেকে উচ্ছেদ করার চেষ্টা চালিয়ে আসছে।
গত বৃহস্পতিবার রাতে রতনপুর টেম্পো স্টেশনের পূর্ব পার্শ্ব হতে হাজী ফরিদের বাড়ি পর্যন্ত ডিসের তার কেটে নিয়ে যায়। পরদিন জসিম স্থানীয় সুমনকে জিজ্ঞাসাবাদ করলে তাকে ৪/৫ জন লোক নিয়ে হত্যার চেষ্টা চালায়। জসিম উদ্দীন জানায় এঘটনায় প্রায় দেড় লক্ষাধিক টাকার তার নিয়ে গেছে। পটিয়া থানার এস,আই নাজমুল হাসান জানান, অভিযোগ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি, ঘটনা সত্য তবে কেউ স্বাক্ষী দিচ্ছে না।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: থানা


আরও
আরও পড়ুন