Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

নোয়াখালীর সুবর্ণচরে স্ত্রী সন্তানকে কুপিয়ে হত্যা, আটক ২

প্রকাশের সময় : ৬ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

নোয়াখালী ব্যুরো : সুবর্ণচর উপজেলার চরবাটা ইউনিয়নে স্ত্রী ও সন্তানকে কুপিয়ে হত্যা করার অভিযোগ উঠেছে স্বামী ও শ্বশুরবাড়ীর লোকজনের বিরুদ্ধে। এ ঘটনায় নিহতের স্বামী ও শ্বশুরকে আটক করেছে পুলিশ। শুক্রবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে পশ্চিম চরবাটা গ্রামের নাথপাড়া এলাকা থেকে পুলিশ নিহতদের মৃতদেহ উদ্ধার করে। নিহতরা হলেন সঞ্জয় চন্দ্র নাথের স্ত্রী লাকি রানী নাথ (২৬) ও তার ছেলে হরিচাঁন নাথ (২)। আটককৃতরা হলেন সঞ্জয় চন্দ্র নাথ (২৯) ও তার পিতা দশরথ নাথ (৫৫)।

স্থানীয় সূত্রে জানা গেছে, দীর্ঘদিন পর্যন্ত সঞ্জয় ও তার বাবা মায়ের সাথে পারিবারিক বিভিন্ন বিষয় নিয়ে লাকি রানীর বিরোধ চলে আসছিল। শুক্রবার রাত ১১টার দিকে স্থানীয় লোকজন সঞ্জয়দের বাড়ীর সামনের পথ দিয়ে যাওয়ার সময় একটি খেতের মধ্যে লাকি ও তার ছেলে হরিচাঁনের মৃতদেহ পড়ে থাকতে দেখে। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতদের মৃতদেহ উদ্ধার করে। এসময় ঘটনায় জড়িত থাকায় পুলিশ সঞ্জয় ও তার বাবা দুশরথ নাথকে আটক করে।
চরজব্বর থানার ওসি মো. নিজাম উদ্দিন জানান, শনিবার সকালে নিহতদের মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নোয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। নিহতদের শরীরে ধারালো অস্ত্রের আঘাতে চিহ্ন রয়েছে। হত্যার পর মরদেহ দুটিকে ধানের খড় দিয়ে ঢেকে রাখা হয়েছিল। প্রাথমিকভাবে জানা গেছে সঞ্জয় ও তার পরিবারের লোকজন লাকী ও হরিচাঁনকে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করেছে। ঘটনায় একটি মামলার প্রস্তুতি চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ