Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

কুয়াকাটায় বিয়ের প্রলোভন দেখিয়ে এক নারীকে ধর্ষন মামলায় গ্রেফতার-১, ধর্ষক পলাতক

কলাপাড়া (পটুয়াখালী) সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ ডিসেম্বর, ২০২০, ৫:২৩ পিএম

কুয়াকাটার একটি আবাসিক হোটেলে বিয়ের প্রলোভনে এক নারী ধর্ষনের শিকার হয়েছে। শনিবার রাতে আবাসিক হোটেল সোনার বাংলায় ধর্ষনের ঘটনাটি ঘটে। এঘটনায় রবিবার ওই নারী বাদী হয়ে দুই জনের নামে ধর্ষন মামলা দায়ের করে। মহিপুর থানা পুলিশ হোটেল ম্যানেজার ও ধর্ষনে সহযোগী শামিমকে (২০) গ্রেফতার করে দুপুরে কলাপাড়া সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করেছে । মামলার প্রধান আসামী আল আমিন (২২) পলাতক রয়েছে।

মামলা সূত্রে জানাগেছে, দীর্ঘ সাত মাস ধরে ওই যুবতীকে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষন করে আসছে আলআমিন (২২) নামের ওই যুবক। এরই ধারাবাহিকতায় গতকাল যুবতীকে কুয়াকাটা সোনার বাংলা হোটেলের ১০৪ নস্বর কক্ষে নিয়ে জোরপূর্বক ধর্ষন করে। পরে কক্ষের বাহির থেকে দরজা বন্ধ করে পালিয়ে যায় আলআমিন। পরে নির্যাতিতা ওই নারী তার পরিবারের কাছে ফোন দিলে তারা ঘটনাস্থলে গিয়ে ওই যুবতীকে উদ্ধার করে।

নির্যাতিতা নারীর পরিবারের সদস্যদের সূত্রে জানাগেছে, নির্যাতিতা নারী এবং ধর্ষক আল আমিন ওই আবাসিক হেটেলে রুম ভাড়া নেওয়ার কোন তথ্য হোটেল রেজিস্টারে অন্তর্ভুক্ত না করায় তাকেও ধর্ষন মামলার সহকারী হিসেবে মামলায় আসামী করা হয়েছে ।

মহিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান জানান, ধর্ষনে সহযোগিতাকারী শামিমকে গ্রেফতার করা হয়েছে, মামলার প্রধান আসামী আল-আমিনকে গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে এবং নির্যাতিতা নারীকে ডাক্তরি পরীক্ষার জন্য পটুয়াখালী পাঠানো হয়েছে বলে তিনি সাংবাদিকদের নিশ্চিত করেছেন ।



 

Show all comments
  • Humayun ১৪ ডিসেম্বর, ২০২০, ১:৪৪ এএম says : 0
    সাত বছর ধরে রিলেশন ,ইচ্ছায় সহবাস করিতেছেন ।এটাকে ধর্ষণ বলা যায় কি?এরা সমাজের আবর্জনা ।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পলাতক

২৭ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ