Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সরিষাবাড়ীতে এক জুয়াড়িকে হত্যার অভিযোগে মামলা দায়ের

সরিষাবাড়ী (জামালপুর) সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ ডিসেম্বর, ২০২০, ৫:৩৮ পিএম

জামালপুরের সরিষাবাড়ীতে ৫০ টাকা নিয়ে আলম মিয়া (২৪) নামে এক জুয়াড়িকে হত্যার অভিযোগ উঠেছে। রোববার সকালে ধান ক্ষেত থেকে তার লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার গভীর রাতে পৌর এলাকার কাঠিয়ার বাড়ী গ্রামে এ হত্যার ঘটনা ঘটে। নিহতের মা আনোয়ারা বেগম রোববার দুপুরে বাদি হয়ে ২ জনের বিরুদ্ধে থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।
স্থানীয়রা জানান, পৌর এলাকার কাঠিয়ার বাড়ী গ্রামের হাছেন মেডের ছেলে মুক্তা ধানাটা গ্রামের ফজল হকের ছেলে সুমন মিয়াসহ একদল জুয়াড়ির সঙ্গে দীর্ঘ দিন ধরে জুয়া খেলে আসছিল আলম মিয়া। শনিবার রাতে বাড়ির পিছনের ধান ক্ষেতে আলম মিয়ার কাছে পাওনা জুয়া খেলার ৫০ টাকা নিয়ে মুক্তা ও সুমন মিয়ার সাথে বিরোধ বাধে। একপর্যায় জুয়াড়িরা ক্ষিপ্ত হয়ে আলম মিয়াকে ব্যাপক মারধর করে। পরে আলমকে শ্বাসরোধে হত্যা করে ধান ক্ষেতে ফেলে রেখে চলে যায় বলে দাবি নিহতের পরিবারের। ঘটনার পর থেকে হত্যাকারী মুক্তা ও সুমনসহ জুয়াড়িরা বাড়ি ঘর ছেড়ে পলাতক রয়েছে। রোববার সকালে হত্যাকান্ডের ঘটনাস্থল পরিদর্শন করেন জামালপুর জেলা অতিরিক্ত পুলিশ সুপার শিবলী সাদিক।
অফিসার ইনচার্জ (ওসি) আবু মোঃ ফজলুল করিম বলেন- নিহতের মা আনোয়ারা বেগম বাদি হয়ে মুক্তা ও সুমনের বিরুদ্ধে থানায় হত্যা মামলা দায়ের করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হত্যা মামলা

২৬ এপ্রিল, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ