Inqilab Logo

সোমবার, ১৭ জানুয়ারী ২০২২, ০৩ মাঘ ১৪২৮, ১৩ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

১৫ লক্ষ টাকা চাঁদা দাবী, সাভারে আওয়ামী লীগ নেতা আটক

স্টাফ রিপোর্টার, সাভার | প্রকাশের সময় : ১৩ ডিসেম্বর, ২০২০, ৮:০২ পিএম

সাভারে ১৫ লক্ষ টাকা চাঁদা চাওয়ার অভিযোগে সাভার সদর ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ধর্ষন, চাঁদাবাজীসহ ডজন মামলার আসামী আব্দুল মান্নানকে (৪৮) গ্রেপ্তার করেছে পুলিশ।
রবিবার ওই আওয়ামী লীগ নেতাকে গ্রেপ্তারের বিষয়টি নিশিচত করেছেন সাভার মডেল থানার পরিদর্শক (তদন্ত) সাইফুল ইসলাম।
সাভার মডেল থানা পুলিশ জানায়, সাভারের চাঁপাইন এলাকায় লোকমান হোসেন ও তার ভাই ইমাম হোসেনের ২০ শতাংশ জমি রয়েছে। জমির উপরে তাদের টিনসেড বাড়িও রয়েছে। তাদের সাথে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে লোকমান হোসেন ও তার ভাই ইমাম হোসেনের কাছে ১৫ লক্ষ টাকা চাঁদা দাবি করেন সাভার সদর ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল মান্নান। পরে ভুক্তভোগীরা রবিবার সাভার মডেল থানায় উপস্থিত হয়ে আওয়ামী লীগ নেতা আব্দুল মান্নানকে আসামী করে একটি চাঁদা বাজির মামলা দায়ের করলে পুলিশ চাঁপাইন এলাকা থেকে তাকে আটক করে।
আওয়ামী লীগ এ নেতার বিরুদ্ধে ধর্ষন, চাঁদাবাজী, ছিনতাই, মাদ্রাস ভাংচুরসহ বিভিন্ন অপরাধ মুলক কর্মকান্ডে জড়িত থাকারও অভিযো রয়েছে।
সাভার মডেল থানার পরিদর্শক (তদন্ত) সাইফুল ইসলাম বলেন, চাঁদা চাওয়ার অভিযোগে ওই আওয়ামী লীগ নেতাকে আটক করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ