Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ৩০ চৈত্র ১৪২৭, ২৯ শাবান ১৪৪২ হিজরী

ফুলের শুভেচ্ছা ও শ্রদ্ধায় সিক্ত সিলেটে শহীদ বুদ্ধিজীবী কবরস্থান

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ১৪ ডিসেম্বর, ২০২০, ৪:০৯ পিএম

সিলেটে যথাযোগ্য মর্যাদায় শহীদ বুদ্ধিজীবি দিবস পালন করা হয়েছে আজ। দিবসটি পালন উপলক্ষ্যে আজ সোমবার (১৪ ডিসেম্বর) সকাল সাড়ে ১০ টায় নগরীর চৌহাট্টস্থ বুদ্ধিজীবী স্মৃতিসৌধে প্রশাসন ও বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে নিবেদন করা হয়েছে ফুলেল শ্রদ্ধা। আপামর জনসাধারণ, রাজনৈতিক দল এবং বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে ফুলেল শ্রদ্ধা ও ভালোবাসায় সিক্ত হয় শহীদ বুদ্ধিজীবি কবরস্থান।সিলেট সিটি করপোরেশন, সিলেট আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ শ্রমিকলীগ সহ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীসহ সিলেট জেলা প্রেসক্লাব সহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও পেশাজীবি সংগঠনের নেতৃবৃন্দ শ্রদ্ধা নিবেদন করেন। শ্রদ্ধা নিবেদনের দীর্ঘ লাইনে দাঁড়িয়ে শ্লোগানে শ্লোগানে মুখরিত করেন ফুল দিতে আসা দেশপ্রেমিক সচেতন জনতা। পরে সুশৃঙ্খলভাবে শহীদ বুদ্ধিজীবী কবরস্থানে শ্রদ্ধা নিবেদন করেন তারা। ফুলে ফুলে ভরে ওঠে সিলেটের শহীদ বুদ্ধিজীবী কবরস্থান। সিলেট বুদ্বিজীবী দিবসে শহীদের স্মরণে শ্রদ্ধাঞ্জলী প্রদান করেন- সিলেট বিভগীয় কমিশনার, ডিআইজি সিলেট, জেলা প্রশাসক, পুলিশ সুপার, সিলেট মহানগর ছাত্রলীগ, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ মহাগর কমান্ডার, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ জেলা কমান্ডার সিলেট, কৃষক লীগ, বাংলাদেশ ওয়ার্কার্স পার্টি, সম্মিলিত নাট্য পরিষদ, বাংলাদেশ কমিউনিস্ট পার্টি, বাসদ মার্কসবাদী, সিলেট বিভাগীয় গণদাবী ফোরাম সহ বিভিন্ন সংগঠন।



 

Show all comments
  • Jack Ali ১৪ ডিসেম্বর, ২০২০, ৪:৩৬ পিএম says : 0
    What a muslim we are???????? Allah don't allow to follow the ritual of Kafir. Putting flower on the grave is a dangerous sin Islam. O'Muslim, if you call yourselves muslim then it is fard to know Qur'an and Hadith and also listen lecture of Pious Alem, not government Alem.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন