Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

কোটালীপাড়ায় স্কুল ছাত্রী অপহরণের অভিযোগে মামলা

গোপালগঞ্জ থেকে সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ ডিসেম্বর, ২০২০, ৪:২১ পিএম

গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় এক স্কুল ছাত্রীকে অপহরণের অভিযোগ থানায় মামলা দায়ের করা হয়েছে। ওই স্কুল ছাত্রীর পিতা বাদী হয়ে রোববার রাতে কোটালীপাড়া থানায় একটি মামলা দায়ের করেছেন।

অপহৃত ওই স্কুল ছাত্রীর বাড়ি কোটালীপাড়া উপজেলার পিঞ্জুরী ইউনিয়নের ছত্রকান্দা গ্রামে। সে উপজেলার সোনার বাংলা উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণির ছাত্রী।

মামলার বিবরণে জানাগেছে, উপজেলার বর্ষাপাড়া গ্রামের জামাল বিশ্বাসের ছেলে রাসেল বিশ্বাস (২১) স্কুলে যাওয়া আসার পথে প্রায়ই উত্ত্যাক্ত করতো। এ ঘটনা ওই স্কুল ছাত্রী তার পরিবারকে জানায়। ওই ছাত্রীর পরিবারের লোকজন বিষয়টি রাসেল বিশ্বাসের পরিবারকে জানালে রাসেল বিশ্বাস ক্ষিপ্ত হয়। গত ৭ডিসেম্বর ওই স্কুল ছাত্রী অ্যাসাইমেন্ট জমা দিতে স্কুল যাওয়ার পথে রাসেল বিশ্বাস তাকে অপহরণ করে নিয়ে যায়। অপহরণের এক সপ্তাহ অতিবাহিত হলে এখন পর্যন্ত ওই স্কুল ছাত্রীর কোন সন্ধান পাওয়া যায়নি।

অপহৃত ওই স্কুল ছাত্রীর পিতা বলেন, আমার মেয়ে স্কুলে যাওয়া আসার পথে রাসেল বিশ্বাস প্রায়ই তাকে কুপ্রস্তাব দিতো। আমার মেয়ে রাজি না

হওয়ায় রাসেল বিশ্বাস তার লোকজন নিয়ে আমার মেয়েকে অপহরণ করে। আমরা অপহরণের বিষয়টি রাসেল বিশ্বাসের পরিবারকে জানালে তারা আমাদেরকে বিভিন্ন প্রকার হুমকি দিচ্ছে। আমরা নীরীহ তাই কোন প্রকার প্রতিবাদ করতে পারছিনা। আমি আমার মেয়েকে ফেরত চাই।

এ বিষয়ে জানার জন্য রাসেল বিশ্বাসের বাড়িতে গিয়ে কাউকে পাওয়া জায়নি। তবে নাম প্রকাশ না করা শর্তে তার এক প্রতিবেশী জানান, মামলা হওয়ার পরে রাসেল বিশ্বাস ও তার পরিবারের লোকজন পলাতক রয়েছে।

কোটালীপাড়া থানার ওসি শেখ লুৎফর রহমান মামলা রেকর্ড করার কথা স্বীকার করে বলেন, আমরা ওই স্কুল ছাত্রীকে উদ্ধারের চেষ্টা চালাচ্ছি।

এছাড়া অপহরণকারীকে গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অপহরণ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ