Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ব্রাহ্মণবাড়িয়ায় সংঘর্ষে আহত বৃদ্ধের মৃত্যু

প্রকাশের সময় : ৬ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতা : ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার সাদেকপুর ইউনিয়নের রাজাখাঁ গ্রামে তুচ্ছ ঘটনায় দু পক্ষের সংঘর্ষে আহত এক বৃদ্ধের ২০দিন পর আজ তার মৃত্যু হয়।
নিহত ওই বৃদ্ধের নাম মো. মালেক মিয়া (৭০)। রাজাখা গ্রামের মৃত মজিদ মিয়ার ছেলে মালেক মিয়া সংঘর্ষের সময় তার মাথা ও পায়ে আঘাত পেলে তাকে আহত অবস্থায় প্রথমে ব্রাহ্মণবাড়িয়া সদর ও পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে আজ শনিবার ভোররাতে তার মৃত্যু হয়।
পুলিশ জানায় গত ১৬ জানুয়ারি পুকুরে মালেক মিয়ার পুত্রবধু রিনা বেগম কুচরিপানা কাটতে গেলে পাশ্ববর্তী দানা মিয়া ও তার লোকজন এতে বাধা দেয়।
এ নিয়ে দুপক্ষের কথা কাটাকাটি হয়। এরই জের ধরে দানা মিয়া তার সাঙ্গপাঙ্গরা মালেক মিয়া ও তার পুত্রবধুর ওপর হামলা করলে মালেক মিয়া ও রিনা বেগম আহত হন।
গুরুতর অবস্থায় মালেক মিয়াকে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে ভর্তি করা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকায় প্রেরণ করে।
পরে ২০ দিন চিকিৎসা দেয়ার পর আজ শনিবার ভোররাতে তার মৃত্যু হয়।
এ ঘটনায় নিহতের ছেলে হাসান আলী বাদি হয়ে দানা মিয়াসহ ৯ জনকে আসামি করে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানায় হত্যা মামলা রুজু করে। ব্রাহ্মণাড়িয়া সদর মডেল থানার ওসি মঈনুর রহমান জানান আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ