Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করলেন কাপ্তায়ের নবনির্বাচিত দুই জেলা পরিষদ সদস্য

কাপ্তাই (রাঙ্গামাটি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ ডিসেম্বর, ২০২০, ৩:৪৪ পিএম

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করলেন কাপ্তাইয়ের নবনির্বাচিত জেলা পরিষদ সদস্য ও কাপ্তাই উপজেলা আওয়ামীলীগের সভাপতি অংসুইছাইন চৌধুরী এবং সাবেক সহ-সভাপতি দীপ্তিময় তালুকদার। মঙ্গলবার (১৫ ডিসেম্বর) সকাল ১০টায় কাপ্তাই উপজেলা চত্তরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পনের মাধ্যমে তাঁরা শ্রদ্ধা নিবেদন করেন।

এইসময় কাপ্তাই উপজেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ মফিজুল হক,জেলা আওয়ামীলীগের শ্রম সম্পাদক মোঃ হানিফ, কাপ্তাই উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক মোঃ ইব্রাহিম খলিল, ৪নং কাপ্তাই ইউপি চেয়ারম্যান প্রকৌশলী আব্দুল লতিফ, ১নং চন্দ্রঘোনা ইউপি চেয়ারম্যান আনোয়ারুল ইসলাম চৌধুরী বেবী সহ কাপ্তাই উপজেলার প্রতিটি ইউনিয়নের সভাপতি /সম্পাদক আওয়ামীলীগের এর অঙ্গ সহযোগী সকল সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন। জেলা পরিষদ সদস্য অংসুইছাইন চৌধুরী বলেন, আপনাদের সকলের সহযোগিতা নিয়ে কাপ্তাইয়ে উন্নয়নমূলক কাজ করব। এছাড়া মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দলকে আরো শক্তিকরে পার্বত্যঞ্চলের অহংকার দীপংকর তালুকদার এমপির সকল প্রতিশ্রুতি বাস্তবায়ন করব।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ