Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

ধামরাইয়ে এনজিও কর্মীকে প্রকাশ্যে কুপিয়ে হত্যা, জনতার হাতে আটক ১

ধামরাই (ঢাকা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ ডিসেম্বর, ২০২০, ৩:৫৩ পিএম

ঢাকার ধামরাইয়ে প্রকাশ্যে ইসমাইল হোসেন(২৫) নামে এক এনজিও কর্মীকে কুপিয়ে হত্যা করেছে দূর্বৃত্তরা। ঘটনাটি ঘটেছে আজ মঙ্গলবার বেলা ১২ টার দিকে উপজেলার যাদবপুর ইউনিয়নের গাওতারা এলাকায়।

নিহত ইসমাইল হোসেন আমরাইল উত্তরপাড়া এলাকার মৃত আব্দুল আলীর ছোট ছেলে। সে গোমগ্রাম বাজারে সন্ধি মানব উন্নয়ন সংস্থা নামে এক এনজিওতে চাকরি করে আসছিলেন।

এসময় স্থানীয়রা রাজিব হোসেন(২৮) নামে এক ঘাতককে অাটক করেছে । ঘাতক একই এলাকারে বলে জানা গেছে।

জানা গেছে, আজ মঙ্গলবার বেলা ১২টার এনজিওর টাকা (সদস্যদের বাড়ি থেকে) উত্তোলন করে তার অফিসে ফেরার উদ্দেশে গাঁওতারা এলাকায় পৌছালে উৎপেতে থাকা একদল দূর্বৃত্ত রাজিব হোসেনের নের্তৃত্বে এনজিও কর্মী ইসমাইল হোসেনের উপর হামলা চালায়। এসময় ইসমাইল হোসেনের ডাক চিৎকার করিলে চাপাতি দিয়ে কুপিয়ে রক্তাক্ত জখম করে। পরে ইসমাইল হোসেন মাটিতে লুটিয়ে পড়ে।ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এসময় কৃষকরা দৌড়িয়ে আসেন এবং এনজিও কর্মীর ব্যাগসহ একজনকে আটক করেন।
প্রাথমিকভাবে জানা গেছে, রাজিব হোসেনের নের্তৃত্বে টাংগাইল এলাকায় আরো ২/৩ জন দূর্বৃত্ত এই হত্যাকান্ডের সাথে জড়িত রয়েছে। জনতা তাদের ধাওয়া দিলে রাজিব হোসেনকে আটক করে জনতা অপর দূর্বৃত্তরা এসময় দৌড়িয়ে পালিয়ে যায়।
পরে পুলিশে খবর দিলে ধামরাই থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ উদ্ধারসহ জনতার হাতে আটক রাজিব হোসেনকে পুলিশ গ্রেফতার করে থানায় নিয়ে আসেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুপিয়ে হত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ