Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৫ মে ২০২১, ০১ জৈষ্ঠ্য ১৪২৮, ০২ শাওয়াল ১৪৪২ হিজরী

পঞ্চগড় পৌরসভা নির্বাচন : আওয়ামীলীগ প্রার্থীর সংবাদ সন্মেলন

পঞ্চগড় জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ ডিসেম্বর, ২০২০, ৪:০৩ পিএম

আসন্ন পঞ্চগড় পৌরসভা নির্বাচনের সার্বিক প্রস্তুতি ও নির্বাচনী ইসতেহার তুলে ধরে সাংবাদিক সন্মেলন করলেন আওয়ামীলীগ মনোনীত প্রার্থী জেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক, পঞ্চগড়জেলা আওয়ামীলীগের সদস্য ও বাংলাদেশ মহিলা আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য, ড. আবেদা হাফিজ গালর্স স্কুল এন্ড কলেজের সিনিয়র শিক্ষক (ইংরেজি) জাকিয়া খাতুন । আজ মঙ্গলবার দুপুরে শহরের রাজনগরস্থ্য নিজস্ব বাসভবনে এই সংবাদ সন্মেলনের আয়োজন করেন তিনি । এসময় তিনি তার নির্বাচনী ইসতেহার তুলে ধরে সাংবাদিকদের বলেন, জননেত্রী শেখ হাসিনা দল থেকে আমাকে মনোনয়ন দিয়েছেন । আমি নৌকা প্রতিক নিয়ে নির্বাচণ করছি । জেলা আওয়ামীলীগসহ ও সকল অঙ্গ সংগঠনের নেতা-কর্মী আমার সাথে আছে । সাধারণ ভোটেরাও আমাকে ভোট দেবেন । কিন্তু ভোটারদের মাঝে ভিভিন্ন ধরণের প্রপাগন্ডা ছড়াচ্ছেন বিএনপি প্রার্থী। আমরা তা কর্ণপাত করছিনা । কারণ আমার প্রধানমন্ত্রী জন নেত্রী শেখ হাসিনা কোন সংঘাত পছন্দ করেন না। এসময় তিনি সাংবাদিকদের অভিযোগ করে বলেন, বিগত পাঁচ বছরে বিএনপি.র মেয়র তৌহিদুল ইসলাম পঞ্চগড় পৌরসভার উন্নয়নে প্রায় এক.শ কোটি টাকা বরাদ্ধ পেয়েছিলেন তিনি কি উন্নয়ন করেছেন সাধারণ জনগণ জানতে চায় ? একদিকে পৌরসভার কর্মচারিদের বেতন দিতে পারেন না ! অপরদিকে পৌরসভার প্রায় পাঁচ কোটি টাকা বিদ্যুৎ বিল বাকি ! পঞ্চগড় পৌরসভার রাস্তাঘাটের অবস্থা আপনাদের সবার জানা । অথচ ইজারার নামে অটোস্টান্ড, হাটবাজার, ট্রাকটারমিনালসহ বিভিন্ন দৃশ্যমান-অদৃশ্যমান ক্ষেত্র থেকে কোটি কোটি টাকা হাতিয়ে নিয়েছেন তিনি । আওয়ামী সরকারের উন্নয়নের ধারাবাহিকতা রক্ষার্থে পঞ্চগড় পৌরসভার উন্নয়নে নৌকা মার্কা প্রতিকে সবাইকে ভোট দেয়ার অনুরোধ জানান জন নেত্রী শেখ হাসিনার মনোনীত প্রার্থী জাকিয়া খাতুন। সাংবাদিক সন্মেলনে জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি আব্বাস আলী, সহ-সভাপতি আব ুতোয়াবুর রহমান, সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার সাদাত স¤্রাট, যুগ্ন সাধারণ সম্পাদক আবু সারোয়ার বকুল,পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হুমায়ুন কবীর উজ্জল ,জেলা ছাত্রলীগের সভাপতি আকতারুজ্জামান আকতারসহ অন্যান্যনেতা-কর্মীরা উপস্থিত ছিলেন । এসময় সংবাদ সন্মেলনে জেলায় কর্মরত সকল প্রিন্ট ও ইলেকট্রনিংক মিডিয়ার সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন ।
উল্লেখ্য: আগামী ২৮ডিসেম্বর পঞ্চগড় পৌরসভার নির্বাচন। ৯টি ওয়াডে ৩৫হাজার ০৯ ভোটের বিপরীতে লড়বেন আওয়ামীলীগ মনোনীত প্রার্থী নৌকা প্রতীক নিয়ে জাকিয়া খাতুন ও পাঁচ বারের মেয়র বিএনপি মনোনীত প্রার্থী ধানের শীষ প্রতিকের মেয়র তৌহিদুল ইসলাম ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পৌর নির্বাচন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ