Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২৪ জুন ২০২১, ১০ আষাঢ় ১৪২৮, ১২ যিলক্বদ ১৪৪২ হিজরী

ভূরুঙ্গামারীতে সাংবাদিককে হত্যা চেষ্টার প্রতিবাদে মানববন্ধন

ভূরুঙ্গামারী (কুড়িগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ ডিসেম্বর, ২০২০, ১২:০১ এএম

কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে প্রেসক্লাব সম্পাদক ও দৈনিক খোলা কাগজ ভূরুঙ্গামারী প্রতিনিধি এমদাদুল হক মন্টুকে ভূরুঙ্গামারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান একেএম মাহমুদুর রহমান রোজেন কর্তৃক হত্যা চেষ্টার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
গতকাল মঙ্গলবার সকালে উপজেলার ঐতিহ্যবাহী জামতলা মোড়ে ভূরুঙ্গামারী প্রেসক্লাব, মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড ভূরুঙ্গামারী শাখা ও ভূরুঙ্গামারী নাগরিক সমাজের আয়োজনে এই মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।
মানববন্ধনে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান নূরুন্নবী চৌধুরী, সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মহিউদ্দিন আহম্মেদ, প্রেসক্লাব সভাপতি আনোয়ারুল হক, হামলার শিকার প্রেসক্লাব সম্পাদক এমদাদুল হক মন্টু, কুড়িগ্রাম প্রেসক্লাবের সাবেক সভাপতি ও প্রথম আলো কুড়িগ্রাম প্রতিনিধি শফি খান, জনকন্ঠের কুড়িগ্রাম প্রতিনিধি রাজু মোস্তাফিজ, যুগান্তর নাগেশ্বরী প্রতিনিধি জোবায়ের সিদ্দিকী স্বপন, উপজেলার পরিষদ ভাইস চেয়ারম্যান জালাল উদ্দিন মন্ডল, ভূরুঙ্গামারী শিল্পকলা একাডেমির সম্পাদক সরকার রকিব আহমেদ জুয়েল ও মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড ভূরুঙ্গামারী শাখার সম্পাদক রোকন-উদ-দৌলা রাসেল প্রমুখ। মানববন্ধনে বক্তারা হামলাকারী চেয়ারম্যানের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন। মানববন্ধনে উপজেলার বিভিন্ন শ্রেণি পেশার মানুষ অংশগ্রহণ করে।
উল্লেখ্য, গত ১১ ডিসেম্বর শুক্রবার ভ‚রুঙ্গামারী বাজারে এসএম ডিজিটাল ক্যাবল নেটওয়ার্কের স্বত্বাধিকারী ও ভূরুঙ্গামারী প্রেসক্লাব সম্পাদক এমদাদুল হক মন্টুর মাথায় আঘাত করেন ভূরুঙ্গামারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান একেএম মাহমুদুর রহমান রোজেন। এতে এমদাদুল হক মন্টু মারাত্মক আহত হন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মানববন্ধন


আরও
আরও পড়ুন