Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১১ আগস্ট ২০২০, ২৭ শ্রাবণ ১৪২৭, ২০ যিলহজ ১৪৪১ হিজরী

রাসিকের কোরবানীর জন্য ২২৭টি স্থান নির্ধারণ

প্রকাশের সময় : ২৩ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

রাজশাহী ব্যুরো : রাজশাহী সিটি কর্পোরেশনের ৩০টি ওয়ার্ডের ২২৭টি স্থান কোরবানির জন্য নির্ধারণ করা হয়েছে। গতকাল সকালে নগর ভবনের নবনির্মিত সিটি হলে আয়োজিত বিশেষ সাধারণ সভায় দায়িত্বপ্রাপ্ত মেয়র মো. নিযাম উল আযীমের সভাপতিত্বে সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়।
মেয়র বলেন, রাজশাহী পরিচ্ছন্ন মহানগরী। বায়ুদূষণ রোধে রাজশাহী বিশ্বের মধ্যে সেরা নির্বাচিত হয়েছে। সমগ্র মহানগরবাসীর সম্মিলিত প্রচেষ্টার ফলেই এ সাফল্য অর্জন সম্ভব হয়েছে। আসন্ন ঈদুল আযহার দিন নির্ধারিত স্থানে কোরবানী করে মহানগরীকে পরিচ্ছন্ন রাখতে সকলের সহযোগিতা কামনা করে তিনি বলেন, সম্মানিত কাউন্সিলরবৃন্দকে এ ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করতে হবে। মহানগরীকে পরিচ্ছন্ন রাখতে আমরা যে দায়িত্ব পালন করে যাচ্ছি, তার ধারাবাহিকতা বজায় রাখতে হবে।
মেয়র বলেন, মহান আল্লাহ্তায়ালা মানুষকে যে দায়িত্ব প্রদান করেন, তা সুষ্ঠুভাবে পালন করা উচিত। আল্লাহর রহমতে সরকার আমাকে মেয়রের দায়িত্ব প্রদান করেছেন। আমি যতদিন এ দায়িত্বে থাকব, ততদিন সুষ্ঠু ও সুন্দরভাবে কাজ করে যাব ইনশাল্লাহ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাসিকের কোরবানীর জন্য ২২৭টি স্থান নির্ধারণ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ