Inqilab Logo

বুধবার, ২৫ মে ২০২২, ১১ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৩ শাওয়াল ১৪৪৩ হিজরী

শুরু হলো সৃজিতের নতুন ওয়েব সিরিজের শ্যুটিং

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৬ ডিসেম্বর, ২০২০, ৬:১৫ পিএম

নতুন ওয়েব সিরিজের শ্যুটিং শুরু করে দিলেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। বাংলাদেশের ঔপন্যাসিক মহম্মদ নাজিমউদ্দিনের ‘রবীন্দ্রনাথ এখানে কখনও খেতে আসেননি’ উপন্যাস অবলম্বনে এই নতুন ওয়েব সিরিজ তৈরি হচ্ছে। সিরিজের শ্যুটিং হচ্ছে বর্ধমান-দুর্গাপুর অঞ্চলের আশপাশে। প্রথম ধাপে শ্যুটিং চলবে প্রায় পনেরো দিন। এই সিরিজে অভিনয় করছেন অনির্বাণ ভট্টাচার্য, অনির্বাণ চক্রবর্তী প্রমুখ। এছাড়াও বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা মোশারফ করিম, চঞ্চল চৌধুরী রয়েছেন। প্রথমে শোনা গিয়েছিল গল্পের মুখ্য চরিত্র মুসকান জাবেরীর চরিত্রে বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী পরীমণি অভিনয় করছেন। কিন্তু যে কোনও কারণেই হোক, শেষ পর্যন্ত পরীমণি এই সিরিজে অভিনয় করছেন না। শোনা যায়, উপন্যাসের লেখক নাকি সৃজিতকে পরামর্শ দিয়েছিলেন মুসকান জাবেরীর চরিত্রে আর এক বাংলাদেশি অভিনেত্রী জয়া আহসানকে নেওয়ার জন্য। তবে, শেষপর্যন্ত জয়াও এই সিরিজে অভিনয় করছেন না।


উপন্যাসে সুন্দরপুর নামক একটি মফসসল শহরের উল্লেখ আছে। সেই শহরের অদ্ভুত সুন্দর একটি রেস্তরাঁর নাম রবীন্দ্রনাথ। সেই রেস্তরাঁর মালকিন হলেন মুসকান জাবেরী। সব মিলিয়ে এই সুন্দরপুর একটা আশ্চর্য রহস্যে মোড়া জায়গা। এদিকে টলিপাড়ায় থ্রিলার ধর্মী ছবি তৈরি করার ক্ষেত্রে সৃজিতের বিশেষ ব্যুত্পত্তি রয়েছে। তাই আরও একটা টান টান উত্তেজনায় ভরপুর থ্রিলার ওয়েব সিরিজের জন্য কাউন্টডাউন শুরু করে দিতেই পারেন।

 

সূত্রঃ বর্তমান



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কলকাতা

২২ ফেব্রুয়ারি, ২০২২
২৫ সেপ্টেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ